ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ৯:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম

অসুস্থ মাসুদের পাশে রেলপথ মন্ত্রী

  • আপডেট: Sunday, June 23, 2024 - 11:48 am

অনলাইন ডেস্ক: দেশের প্রধান রেলওয়ে স্টেশন কমলাপুর স্টেশন ম্যানেজার মাসুদ সারওয়ার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। শনিবার তাকে দেখতে ছুটে যান রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ জিল্লুল হাকিম।

রাজধানীর গ্রীণ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন থাকা মাসুদ সারওয়ারকে দেখে রেলপথ মন্ত্রী জানান, তার ( মাসুদ সারওয়ার) কর্মদক্ষতা খুবই প্রশংসনীয়। বিগত কয়েক বছর ধরে তিনি খুব সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করছেন। দেশের প্রধান কমলাপুর রেলওয়ে স্টেশনে স্বাভাবিক সময় তথা ঈদ যাত্রায় তিনি সর্বোচ্চ সেবা দিয়ে আসছেন।

মাসুদ সারওয়ারের চিকিৎসার খোঁজ-খবর নেয়াসহ সংশ্লিষ্ট ডাক্তারদের সঙ্গে মন্ত্রী কথা বলেছেন। তিনি জানান, তার চিকিৎসায় যা যা দরকার তা করা হচ্ছে। উন্নত চিকিৎসায় প্রয়োজনী সব ধরনের সহযোগিতা করা হবে। তার অবস্থা আগের চেয়ে ভালো। আমরা সার্বক্ষণিক খোঁজখবর রাখছি। যে কোনো প্রয়োজনে তার পাশে আছি, থাকবো।

এদিকে রেলওয়ে মহাপরিচালক সরদার সাহাদাত আলী বলেন, সে বেশ কয়েক বছর ধরে কমলাপুর স্টেশনে নিষ্ঠার সঙ্গে ম্যানেজারের দায়িত্ব পালন করে আসছে। স্যার (রেলপথ মন্ত্রী)সহ আমরা তার সার্বিক মঙ্গল কামনা করছি। সাধারণ যাত্রীরাও তার জন্য দোয়া করছেন।

 

সোনালী/ সা