ঢাকা | জুন ১৫, ২০২৪ - ১০:৫৯ পূর্বাহ্ন

রাজশাহীতে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ধর্ষণ মামলার আসামিরা

  • আপডেট: Sunday, June 2, 2024 - 11:36 am

স্টাফ রিপোর্টার: প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন দলবদ্ধ ধর্ষণ মামলার আসামিরা। ভুক্তভোগী গৃহবধূ আর তার পরিবারের সদস্যদেরই আপত্তিকর কথাবার্তা বলে হাসাহাসি করছেন। তা দেখে সংবাদ সম্মেলন করে আসামিদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন ভুক্তভোগী নারী। পুলিশ বলছে, আসামিরা পলাতক। তাই একজনকেও গ্রেফতার করা যায়নি।

বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের রাজশাহী শাখা কার্যালয়ে শনিবার দুপুরে সংবাদ সম্মেলন করেন ওই গৃহবধূ। এ সময় পাশে ছিলেন তার স্বামী। তাদের বাড়ি নগরীর শিরোইল কলোনিতে। ভুক্তভোগীর বর্ণনামতে, ৫ মে রাতে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন তিনি। এ নিয়ে চন্দ্রিমা থানায় মামলা করতে গেলেও পুলিশ নেয়নি। ৯ মে তিনি আদালতে মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন- একই এলাকার মো. পারভেজ, রুহুল আমিন, হাসিব, ইসলাম ও তিয়াস। নির্যাতনের শিকার গৃহবধূ ৫ মে থেকে ৭ মে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের চিকিৎসাধীন ছিলেন। হাসপাতালের ছাড়পত্রে বলা হয়েছে, তিনি যৌন নির্যাতনের শিকার।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেন বলেন, ‘থানায় মামলা করতে এলে তো নেওয়া হতোই। তারা মামলা করেছে আদালতে। থানার পরিদর্শক (তদন্ত) মামলার তদন্ত করছেন। সুষ্ঠুভাবেই তদন্ত চলছে, সংশয়ের কারণ নেই। আসামিরা পলাতক থাকায় কাউকে গ্রেফতার করা যায়নি।’

 

সোনালী/ সা