ঢাকা | জুন ১৬, ২০২৪ - ৭:২৬ অপরাহ্ন

বাঘায় পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় স্কুলছাত্রী আহত

  • আপডেট: Sunday, June 2, 2024 - 8:32 pm

বাঘা প্রতিনিধি: বাঘায় পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্রী সমাপ্তি কুমার সরকার (১৪) আহত হয়েছে।

রোববার সকাল ৭টার দিকে বাঘা রহমতউল্লা বালিকা উচ্চ বিদ্যালয় গেট সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটেছে। সমাপ্তি কুমার সরকার রহমতউল্লা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও বলিহার গ্রামের শ্যামল কুমার সরকারের মেয়ে।

জানা গেছে, সমাপ্তি কুমার সরকার রোববার সকাল ৭টার দিকে নিজ বাড়ি থেকে সাইকেল নিয়ে স্কুলে আসছিল। স্কুলে প্রবেশ গেটের সামনে দাঁড় করে রাখা হয়েছে সুপার ছনি নামের একটি বাস।

স্কুল গেটে প্রবেশের সময় পাথর বোঝায় ট্রাক তাকে ধাক্কা দেয়।

এতে সে রাস্তায় ছিটকে পড়ে ডান হাত ও ডান পায়ের উপর দিয়ে ট্রাক চলে যায়। এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে ট্রাক চালক আবদুল আলিমকে আটক করে থানায় আনা হয়েছে। আবদুল আলিম টাংগাইলের সখিপুরের গেচুয়া গ্রামের আবদুল হালিমের ছেলে। এ সময় স্থানীয় জনতা স্কুল গেটের সামনে দাঁড় করে রাখা সুপার ছনি বাসটির গ্লাস ভাঙচুর করে।

এ বিষয়ে বাঘা রহমতউল্লা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলাম বলেন, খবর পেয়ে সাথে সাথে ছাত্রীকে মেডিকেলে নেওয়া হয়েছে। তার অবস্থা ভাল না।

এ বিষয়ে বাঘা থানার তদন্ত ওসি সোয়েব খান বলেন, স্কুল ছাত্রী সমাপ্তি কুমার সরকারের ভাই রঞ্জন কুমার সরকার বাদি হয়ে ট্রাক চালককে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। পাথর বোঝায় ট্রাক জব্দ করা হয়েছে।