ঢাকা | জুন ১৫, ২০২৪ - ১১:৩৫ পূর্বাহ্ন

বগুড়ায় অনুমোদনহীন তেল-গ্যাসের দোকানে আগুন

  • আপডেট: Sunday, June 2, 2024 - 10:56 am

অনলাইন ডেস্ক: বগুড়ার শেরপুরে একটি অননুমোদিত জ্বালানি তেল ও এলপি গ্যাস বিক্রির দোকানে আগুন লেগেছে। শনিবার রাত সোয়া ১১টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার খেঁজুরতলা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কের পাশে একটি ভবনে এ ঘটনা ঘটে।  ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের সূত্র জানায়, ঢাকা-রংপুর মহাসড়কের পাশে একটি ভবনে অনুমোদনহীন জিন্নাহর বিভিন্ন জ্বালানি তেল ও এলপি গ্যাস বিক্রির দোকানে আগুন লাগে। এ সময় কয়েকটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। খবর পেয়ে বগুড়া, শাজাহানপুর, শেরপুর, ধুনট ও সিরাজগঞ্জের রায়গঞ্জ ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে আসে। তারা প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

রাত সোয়া ২টার দিকে বগুড়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মুঞ্জিল হক জানান, আটটি ইউনিট প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি।

বগুড়ার শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদী জানান, প্রায় তিন মাস আগে এ ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। সেই সময় জরিমানা করা হয়েছিল। বণিক সমিতি দুই মাস সময় নিয়েছিল। আজকের আগুনে হতাহতের ঘটনা না ঘটলেও অনেক ক্ষতি হয়েছে। শিগগিরই বগুড়ার জেলা প্রশাসক ও সংশ্লিষ্ট অন্যান্য দপ্তরের সঙ্গে কথা বলে অভিযান চালানো হবে।

 

সোনালী/ সা