ঢাকা | জুন ২২, ২০২৪ - ৬:৩২ অপরাহ্ন

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ২

  • আপডেট: Sunday, June 2, 2024 - 11:00 am

অনলাইন ডেস্ক: গাজীপুরের শ্রীপুরে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনা আরও একজন গুরুতর আহত হয়েছেন। রোববার ভোর ৪টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জের জগন্নাথপুর থানার আলীপুর গ্রামের নতেশ রায়ের ছেলে পিকআপ চালক চঞ্চল রায় (৩০) ও বরিশালের মেহেন্দিগঞ্জ থানার সিদ্দিক হাওলাদারের ছেলে রিপন (৩৫)। এ ঘটনায় মামুন নামে আরও এক পিকআপের যাত্রী আহত হয়েছেন।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল আহমেদ জানান, ঢাকা থেকে ময়মনসিংহের দিকে একটি পিকআপ যাচ্ছিল। পিকআপটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় ইউটার্নের কাছে আসলে একটি অজ্ঞাত ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হন। পরে আহত ও নিহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

মাওনা হাইওয়ে থানার ওসি শেখ মাহবুব মোর্শেদ বলেন, ভোর ৪টার দিকে অজ্ঞাতনামা একটি ট্রাকের সঙ্গে পিকআপের সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা দুইজনের মৃত্যু হয়েছে। লাশ পুলিশি হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সোনালী/ সা