ঢাকা | জুন ১৩, ২০২৪ - ৫:৩৬ অপরাহ্ন

দায়িত্ব নিলেন সোহেল, গোদাগাড়ীকে শ্রেষ্ঠ উপজেলা করার প্রত্যয় 

  • আপডেট: Saturday, June 1, 2024 - 12:00 am

স্টাফ রিপোর্টার: দু’জন এমপির সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে লড়াই করে সম্প্রতি গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে বড় চমক দেখিয়েছেন বেলাল উদ্দিন সোহেল। প্রতিদ্বন্দ্বী মোট চার প্রার্থীকে বিশাল ব্যবধানে হারিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

প্রথমবারের মতো ভোটে অংশ নিয়ে বাজিমাত করা সেই সোহেল আনুষ্ঠানিকভাবে গোদাগাড়ী উপজেলা পরিষদের দায়িত্ব গ্রহণ করেছেন।

বৃহস্পতিবার দুপুরে গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলামের কাছে থেকে তিনি দায়িত্ব বুঝে নেন।

দায়িত্ব নেয়ার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি গোদাগাড়ী উপজেলাকে দেশের শ্রেষ্ঠ উপজেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন।

এর আগে সোহেলকে স্বাগত ও শুভকামনা জানাতে সকাল থেকেই উপজেলা চত্বরে আসতে শুরু করেন হাজারো জনতা। তারা হাত নেরে সোহেলের প্রতি তাদের ভালোবাসা ও সমর্থন প্রকাশ করেন।

এসময় বেলাল উদ্দিন সোহেল তাদের উদ্দেশ্যে বলেন, গোদাগাড়ী উপজেলাবাসীর কাছে আজকের দিনটি একটি ঐতিহাসিক দিন। দীর্ঘদিনের অনিয়ম, অবিচার ও বৈষম্য থেকে রক্ষা পেতে চলেছে গোদাগাড়ীর জনগণ।

সোহেল বলেন, আপনাদের অফুরন্ত ভালোবাসা ও প্রত্যক্ষ সমর্থনে আমি আপনাদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পেরেছি। আপনাদের কথা দিচ্ছি, আমার উপজেলায় এমন কোন কাজ হবে না; যা জনগণের জন্য কল্যাণকর নয়। গোদাগাড়ীতে সর্বস্তরের মানুষের অধিকার নিশ্চিতে আমি কাজ করে যাবো। আপনারা আমার পাশে থাকবেন।

গোদাগাড়ীকে দেশের শ্রেষ্ঠ উপজেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে নব নির্বাচিত এই চেয়ারম্যান আরও বলেন, নির্বাচনের সময় আমি আপনাদের বিভিন্ন প্রতিশ্রুতি দিয়েছিলাম। সব কথা আমার মনে আছে। ধাপে ধাপে সেগুলো বাস্তবায়ন করাই আমার প্রধান লক্ষ্য। সবাই দোয়া করবেন, আমি যেন গোদাগাড়ী উপজেলাকে দেশের শ্রেষ্ঠ উপজেলা হিসেবে গড়ে তুলতে পারি।

উপজেলা চেয়ারম্যান সোহেল যুবলীগের রাজনীতির পাশাপাশি আমদানি-রপ্তানির ব্যবসায়ী। টানা কয়েক বছর জেলার শ্রেষ্ঠ করদাতা হয়েছেন। আড়াই বছর দায়িত্ব পালনকালে জেলার ৭২ জন ইউপি চেয়ারম্যানের মধ্যে তিনি শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

সোনালী/জগদীশ রবিদাস