ঢাকা | জুন ১৬, ২০২৪ - ৫:৪৬ অপরাহ্ন

৩ বছরের প্রেম, মধ্যরাতে বাড়িতে নিয়ে তরুণীকে ধর্ষণ

  • আপডেট: Friday, May 24, 2024 - 11:07 am

অনলাইন ডেস্ক: গাজীপুরের টঙ্গীতে বিয়ের প্রলোভনে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাসেল (২১) নামে এক যুবককে গ্রেফতার করে বৃহস্পতিবার জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।  এর আগে বুধবার রাতে স্থানীয় পূর্ব আরিচপুর জামাইবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় মামলা করেছেন ভুক্তভোগী।

গ্রেফতার রাসেল ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার সরিষা (রায় বাজার) গ্রামের মৃত কামাল মিয়ার ছেলে। তিনি পূর্ব আরিচপুর জামাইবাজার এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন।

পুলিশ জানায়, তরুণী বউবাজার এলাকায় বাস করে একটি কারখানায় চাকরি করেন। গত তিন বছর ধরে অভিযুক্ত রাসেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক থাকায় ভুক্তভোগীকে বিয়ের আশ্বাস দিয়ে আসছিল। বুধবার রাত পৌনে ৮টায় ওই তরুণী কর্মস্থলে যাওয়ার পথে একই আশ্বাসে তাকে রাসেল তার বাসায় নিয়ে রাত দেড়টার দিকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ভুক্তভোগী চিৎকার দিতে চাইলে তাকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে বখাটে রাসেল। পরে এ ঘটনা জানালে ভুক্তভোগী ছোট ভাইকে (৩) প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে তরুণীকে ছেড়ে দেয়।

টঙ্গী পূর্ব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে জেলহাজতে ও ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 

সোনালী/ সা