ঢাকা | জুন ১৩, ২০২৪ - ৪:৩০ অপরাহ্ন

প্রেম করে বিয়ের পর স্ত্রীকে পিটিয়ে হত্যা

  • আপডেট: Friday, May 17, 2024 - 10:33 am

অনলাইন ডেস্ক: টাঙ্গাইলের গোপালপুরে প্রেম করে বিয়ের এক বছর পর স্ত্রী নুরী বেগমকে (১৮) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত স্বামী রাকিবের (২২) বিরুদ্ধে। বৃহস্পতিবার দুপুরে মারধরের পর জ্ঞান হারালে স্ত্রীকে নিয়ে স্বামী নিজেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, পৌর শহরের হাটবৈরিয়ান গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রাকিবের সঙ্গে সুতি লাঙ্গলজোড়া গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে নুরী বেগমের এক বছর আগে প্রেমের সম্পর্কে বিয়ে হয়। বিয়ের পর থেকে নুরী বেগমের ওপর শারীরিক নির্যাতনের অভিযোগ ওঠে তার নেশাগ্রস্ত স্বামীর বিরুদ্ধে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সারোয়ার হোসেন খান জানান, মৃত অবস্থায় নুরীকে হাসপাতালে নিয়ে আসে স্বামী রাকিব। চিকিৎসক মৃত ঘোষণা করার সঙ্গে সঙ্গেই রাকিব সটকে পড়ে। মৃতদেহ পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। মৃতদেহের গায়ে নির্যাতনের অনেক দাগ রয়েছে।

নিহতের বড় বোন মল্লিকা জানান, বিয়ের পর থেকেই নেশায় আসক্ত রাকিব আমার বোনকে শারীরিক নির্যাতন করত। আমাদের সঙ্গে যোগাযোগ করতে দিত না। এমনকি ফোনেও কথা বলতে বাধা দিত না। ওর নির্যাতনে আমার বোনের মৃত্যু হয়েছে। আমরা ওর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, ঘাতক স্বামীকে আটক করে থানায় আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সোনালী/ সা