ঢাকা | মে ২৭, ২০২৪ - ২:৪৭ পূর্বাহ্ন

ইংলিশ প্রিমিয়ার লিগ তুমি কার ?

  • আপডেট: Friday, May 17, 2024 - 1:23 am

নিজস্ব প্রতিবেদক: ফুটবল দেখাবে একরাতের নাটক। দেখাবে এখনকার সময়ের সবচেয়ে জনপ্রিয় ইংলিশ প্রিমিয়ার লিগের নাটক। আগামী রবিবার (১৯মে) বাংলাদেশ সময় রাত ৯টায় ফুটবল প্রেমীদের নজর থাকবে ইংলিশ প্রিমিয়ার লিগে।

এদিন লিগের ৩৮তম ম্যাচ যেটি এই মৌসুমের শেষ ম্যাচ, সেদিন ফুটবল প্রেমীরা জানতে ও দেখতে পারবে কে হবে এই মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন। পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি নাকি মাইকেল আর্টেটার আর্সেনাল। ম্যানচেস্টার সিটির অবস্থান পয়েন্ট টেবিলের একদম শীর্ষে তেমনি আর্সেনালও রয়েছে দ্বিতীয় অবস্থানে। ম্যানচেস্টার সিটি ও আর্সেনালের মধ্যে রয়েছে মাত্র দুই পয়েন্ট ব্যবধান।

শেষ ম্যাচে যদি ম্যানচেস্টার সিটি হেরে যায় বা ড্র করে তাহলে গোলের ব্যবধানে পিছিয়ে থাকার জন্য আর্সেনালের কাছে শিরোপা হারাবে ম্যানচেস্টার সিটিম্যানচেস্টার সিটি শেষ ম্যাচে জিতে গেলে ১৩৫ বছরের ইতিহাসে টানা চারবার লিগের শিরোপা জেতার ইতিহাস গড়বে পেপ গার্দিওলার। কী হবে রবিবার রাতে ? কে জিতবে এবারের শিরোপা ?

সেরাতে লিভারপুল এফসি ক্লাবের ফ্যানদের নজর থাকবে অ্যানফিল্ড স্টেডিয়ামে প্রায় ৯ বছরে সর্ম্পক ছেদ করবে লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ। ২০১৫ থেকে লিভারপুলের হয়ে জিতেছেন লিগ শিরোপা, চ্যাম্পিয়ন্স লিগ শিরোপাসহ আরো অনেক শিরোপা। রবিবার অ্যানফিল্ড স্টেডিয়ামে তার শেষ ম্যাচ হবে লিভারপুলের ডাকআউটে। অবসান হবে ক্লপ যুগের।

 

সোনালী/ সা