ঢাকা | মে ২৩, ২০২৪ - ২:৫৯ পূর্বাহ্ন

মহাদেবপুরে মোটর সাইকেল ছিনতাই চক্রের সদস্য আটক

  • আপডেট: Tuesday, May 14, 2024 - 11:38 am

অনলাইন ডেস্ক: নওগাঁর মহাদেবপুরে মোটরসাইকেল ছিনতাই চক্রের সদস্য তারেক হাসান (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তারেক হাসান পার্শ্ববর্তী মান্দা উপজেলার চক জামদই (মুচিপাড়া) গ্রামের লুৎফর রহমানের ছেলে।

গ্রেফতারকৃত আসামী তারেক হাসানকে সোমবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানায়, গত ১০ এপ্রিল রাত সোয়া ১২ টার দিকে উপজেলার ভালাইন গ্রামের শিবগঞ্জ থেকে বামনসাতাগামী রাস্তার উপর ফিংঙ্গার পুকুর সংলগ্ন যাত্রী ছাউনীর সামনে অজ্ঞাতনামা ৩/৪ জন দুষ্কৃতিকারী মিলন নামের এক মোটরসাইকেল আরোহীর পথরোধ করে এলোপাতাড়িভাবে মারপিট করে তার ব্যবহৃত সুজুকী জিকসার মোটরসাইকেল, মোবাইল ও নগদ টাকা ছিনতাই করে নেয়।

এ ঘটনায় মিলন অজ্ঞাতনামাদের আসামী করে থানায় এজাহার দায়ের করেন। মামলার পর ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার আসামী গ্রেফতারের অভিযানে নামে থানা পুলিশ। সোমবার ভোরে অভিযান চালিয়ে মান্দা উপজেলার চক জামদই (মুচিপাড়া) থেকে তারেক হাসানকে গ্রেফতার করে পুলিশ।

পরে তার দেয়া তথ্য মতে চকজামদই গ্রামের মৃত আজির উদ্দিনের ছেলে শরিফুলের বসতবাড়ি থেকে ছিনতাইকৃত সুজুকী জিকসার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন বলেন, এ ঘটনায় মামলা দায়ের হলে মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পালের নেতৃত্বে থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে অভিযান পরিচালনার জন্যে একটি শক্তিশালী চৌকশ পুলিশ টিম গঠন করা হয়।

এ ঘটনায় জড়িত দস্যুদের আটকের জন্য জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে সরাসরি জড়িত থাকায় তারেক হাসানকে আটক করা হয় এবং তার দেয়া তথ্য মতে ছিনতাইকৃত মোটরসাইকেলটি উদ্ধারসহ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ মামলার বাকি আসামীদের আটকের অভিযান চলছে বলেও জানান তিনি।

 

সোনালী/ সা