ঢাকা | মে ২০, ২০২৪ - ১২:৪৮ অপরাহ্ন

শিরোনাম

সাংবাদিক কন্যা আদিবা জিপিএ-৫ পেয়েছে

  • আপডেট: Sunday, May 12, 2024 - 10:00 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সাংবাদিক কন্যা আদিবা চৌধুরী এবারের এসএসসি পরীক্ষায় সকল বিষয়ে এ-প্লাস পেয়ে জিপিএ-৫ (গোল্ডেন) পাওয়ার সৌভাগ্য অর্জন করেছে।

সে এবার রাজশাহী শিক্ষা বোর্ডের অধীন ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল অ্যান্ড কলেজ হতে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

ভালো ফলাফলের জন্য আদিবা ও তার পরিবার সংশ্লিষ্ট স্কুল ও সকল প্রাইভেট শিক্ষকদের নিকট কৃতজ্ঞতা জানিয়েছে। আদিবা চৌধুরী আগামী দিনে ডাক্তার হয়ে নারী ও শিশুদের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করার অভিপ্রায় রাখে। সেই সঙ্গে টিভিতে নিউজ প্রেজেন্টার (সাংবাদিক) হওয়ার ইচ্ছাও রাখে। সে মনে করে দুইটি পেশাই মানবসেবার অংশ।

আদিবা দৈনিক সোনালী সংবাদের চিফ ফটোসাংবাদিক ও যমুনা টেলিভিশনের রাজশাহী ব্যুারোর সিনিয়র ভিডিও জার্সালিস্ট আব্দুল জাবীদ অপু ও গৃহিণী ফতেমা খাতুন রিক্তার কন্যা।

আদিবারা এক ভাই ও এক বোন। সে বড়। ছোট ভাই একই স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে অধ্যায়নরত। তার বাড়ি রাজশাহী মহানগরীর উপশহার এলাকায়। আদিবা ৫ম শ্রেণিতেও জিপিএ ৫ (গোল্ডেন) এবং ৮ম শ্রেণিতে জিপিএ ৫ (গোল্ডেন) প্রাপ্ত। আদিবার সুন্দর ভবিষ্যতের জন্য তার পরিবার সবার কাছে দোয়া চেয়েছে।

সোনালী/জেআর