ঢাকা | মে ২১, ২০২৪ - ৬:৪৫ অপরাহ্ন

স্ত্রীর সঙ্গে অভিমান করে ব্যবসায়ীর আত্মহত্যা

  • আপডেট: Thursday, May 9, 2024 - 12:34 pm

অনলাইন ডেস্ক: ঢাকার ধামরাইয়ে স্ত্রীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন আশরাফুল ইসলাম নামে বিশিষ্ট এক ব্যবসায়ী। তিনি উপজেলার ধামরাই সদর ইউনিয়নের শরীফবাগ এলাকার মৃত আফাজ উদ্দিনের ছেলে এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপির কেন্দ্রীয় নেতা ঈশান গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি তমিজ উদ্দিনের ছোট ভাই।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সেই সঙ্গে আত্মাহুতি দেয়া ব্যবসায়ী আশরাফুল  ইসলামের স্ত্রী  সানজিদা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। পুলিশের ধারণা, স্ত্রীর পরকীয়াজনিত কারণে আশরাফুল ইসলামের আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। এ সন্দেহের জন্যই ওই ব্যবসায়ীর স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয় বলে নিশ্চিত করেছে ধামরাই থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ব্যবসায়ী আশরাফুল ইসলাম রাজধানীর লালবাগ এলাকায় বিয়ে করেন। তাদের স্ত্রীর দাম্পত্য জীবনে চার সন্তান রয়েছে। তারা বেশ সুখেই ছিলেন। ব্যবসা-বাণিজ্যেও ব্যাপক প্রসার ঘটেছিল। এরই মাঝে হঠাৎ স্ত্রীর সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেন। তার আত্মহত্যার কারণ উন্মোচন করতে পুলিশ বিভিন্ন সূত্র ধরে তদন্ত  করার আশ্বাস দিয়েছেন পরিবারের সদস্যদের।

ধামরাই থানার ওসি মো. সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন, বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুল ইসলামের মৃত্যু নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। স্ত্রীর পরকীয়াজনিত কারণে ওই ব্যবসায়ী আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ কারণে  জিজ্ঞাসাবাদের জন্য ব্যবসায়ী আশরাফুলের স্ত্রীকে থানা নেওয়া হয়। তাকে পুলিশের সন্দেহের তালিকায় রাখা হয়েছে। তদন্ত শেষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

 

সোনালী/ সা