ঢাকা | মে ৩০, ২০২৪ - ১২:৫৪ অপরাহ্ন

বাঘায় সিগারেট বাঁকিতে না দেওয়ায় দোকান মালিককে মারপিট

  • আপডেট: Thursday, May 9, 2024 - 12:30 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘায় বাঁকিতে সিগারেট না দেওয়ায় দোকানে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ উঠেছে। বুধবার (৮ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা বাজারে এই ঘটনা ঘটেছে।

জানা যায়, দিঘা বলারবাড়ি গ্রামের শফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে দিঘা বাজারে ব্যবসা করেন আবু তালেব। বিসমিল্লাহ স্টোর নামে মুদি খানার দোকান মালিক আবুল তালেব। তার দোকানে বাঁকিতে সিগারেট চান দিঘা দাবিয়াতলা গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে নাসির উদ্দিন। তাকে বাঁকিতে সিগারেট দিতে না চাওয়ায় আবুল তালেবের দোকানের সামনে রাখা ডিম ভাংচুর করে চলে যায়। পরে তার লোকজন নিয়ে এসে আবুল তালেবকে মারপিট করে।

আবু তালেব বলেন, এর আগেও সিগারেট বাঁকি নিয়ে টাকা দেয়নি। টাকা চাইলে খারাপ আচরন করে। আবারও বাঁকিতে সিগারেট নিতে আসেন নাসির উদ্দিন। তাকে বাঁকিতে সিগারেট দিতে না চাওয়ায় আমাকে মারপিট করে লাঞ্চিত করে এবং দোকানের সামনে রাখা ডিম ভাংচুর কওে ক্ষতি করেছে।

নাসির উদ্দিন বলেন, কাছে টাকা না থাকায় বাঁকিতে সিগারেট নিতে চেয়েছিলেন। কিন্ত দোকান মালিক বাঁকি দিতে না চাওয়ায় অনাকাংক্ষিত ঘটনা ঘটেছে। তবে বাজারে কোন দোকানে বাঁকি নেই বলে দাবি তার।

বাউসা ইউনিয়নের দিঘা ১ নম্বর ওয়ার্ড মেম্বার আবদুল আজিজ ও বাজার কমিটির সভাপতি ফজলুর রশিদ বলেন, বিষয়টি নিয়ে বাজার কমিটি বসে ব্যবস্থা নিব।

বাঘা থানার এসআই শুকুর আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ বিষয়ে লিখিত অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।

সোনালী/ সা