ঢাকা | মে ২০, ২০২৪ - ৬:৩২ পূর্বাহ্ন

বাঘায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের মারধর আহত ৪

  • আপডেট: Thursday, May 9, 2024 - 12:27 pm

স্টাফ রিপোর্টার: হুলু বাবা’ বলে কথা বলার জের ধরে বুধবার (৮ মে) বিকেল পৌণে ৪ টায় মনিগ্রাম বাজারে মারধরের ঘটনা ঘটেছে। এতে উপজেলার বলিহার গ্রামের সবজি ব্যবসায়ী শামীম হোসেনসহ ৪জন আহত হয়েছে।

আহত অপর ৩জন হলেন-শামীমের বাবা আকছেদ আলী, তার ভাই আশিক হোসেন ও শামীমের শ্বশুর আব্দুর রহিম। তাদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আশিক হোসেন ও আব্দুর রহিমকে ভর্তি করা হয়েছে।

জানা যায়,গত মঙ্গলবার (৭ মে) সন্ধ্যায় উপজেলার খেড়ুর মোড় এলাকায় বলিহার গ্রামের বাসিন্দা রাজু আহমেদকে হুলুবাবা বলে তিরস্কার মূলক কথা বলে শামীম হোসেন। রাগান্বিত হয়ে রাজু আহমেদ তার কথার প্রতিবাদ করলে বেশ্যার বেটা বলে রাজু আহমেদকে গালি দেয় শামীম হোসেন। এ নিয়ে তাদের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী নাঈম হোসেন জানান, আগের ঘটনার জের ধরে বুধবার মনিগ্রাম হাটবারের দিন বিকেলে রাজুর বাবা জিয়া হোসেনসহ তার আত্নীয় স্বজন শামীম হোসেনের সবজির দোকানে হামলা চালিয়ে বাঁশের লাঠি দিয়ে মারধর করে। তাকে রক্ষা করতে গেলে শামীমসহ তার বাবা আকছেদ আলী, ভাই আশিক হোসেন ও শামীমের শ্বশুর আব্দুর রহিম আহত হয়।

জরুরি বিভাগের চিকিৎসক হাসিবুল ইসলাম বলেন, আশিকের মাথায়, শামীমের নাকে ও আব্দুর রহিমের ডান হাতের হাড়ে আঘাত প্রাপ্ত হয়েছে। আকছেদ আলীর তেমন কোন জখম হয়নি।

এ বিষয়ে রাজুর বড় ভাই রায়হান আলী জানান, হুলুবাবা বলে তিরস্কার মূলক কথার প্রতিবাদ করলে ছোটভাই রাজুকে আগের দিন মারধর করে শামীমসহ তার পক্ষের লোকজন। তবে বুধবার মনিগ্রাম হাটে মারধরের বিষয়ে কিছু জানেননা বলে জানান।

মনিগ্রাম বাজার কমিটির ষাধারন সম্পাদক আফাজ উদ্দীন জানান, মারধরের খবর শুনেছি। তবে কি নিয়ে ঘটনার ঘটেছে তা জানেননা।

অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম বলেন,অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সোনালী/ সা