ঢাকা | মে ২২, ২০২৪ - ১১:২৪ অপরাহ্ন

তানোর উপজেলায় আবারও চেয়ারম্যান হলেন ময়না

  • আপডেট: Wednesday, May 8, 2024 - 8:55 pm

প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলা পরিষদ নির্বাচনে আবারও চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন লুৎফর হায়দার রশিদ ময়না। বুধবার রাতে ভোট গনণা শেষে ফলাফলে তাকে বেসরকারীভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

৬১টি কেন্দ্রের ফলাফলে লুৎফর হায়দার রশিদ ময়না কাপ পিরিজ প্রতিক নিয়ে ৪৬ হাজার ৩৯৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল্লাহ আল মামুন মোটরসাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ২০ হাজার ৭৯ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) পদে তানভির রেজা চশমা প্রতিক ৩৮ হাজার ৫৩৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বি সোহেল রানা তালা প্রতিক নিয়ে পেয়েছেন ২৪ হাজার ৬০১ ভোট।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সোনিয়া সরদার কলস প্রতিক নিয়ে ৩০ হাজার ৮৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বি সাগরিকা ভৌমিক বৈদ্যুতিক পাখা প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ২৩ হাজার ৫৪৪ ভোট ও নাসিমা বিবি সেলাই মেসশিন প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ৮ হাজার ২১৬ ভোট।

তানোরে মোট ভোট কেন্দ্র ছিল ৬১টি। ভোটার সংখ্যা ১ লাখ ৬৬ হাজার ১৭৩ জন। পুরুষ ভোটার ৮১ হাজার ৯০৭ জন ও নারী ভোটার ৮৪ হাজার ২৬৬ জন। এর আগে সকাল সাড়ে ৮টা থেকে ভোগ গ্রহণ শুরু হয় চলে বিকেল চারটা পর্যন্ত।

সোনালী/জেআর