ঢাকা | মে ৩০, ২০২৪ - ৪:১৬ অপরাহ্ন

নিয়ামতপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আপডেট: Tuesday, May 7, 2024 - 10:10 pm

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে গাছের গুড়ি বোঝাই ট্রাকের (কাঁকড়া) চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী আব্দুল সাত্তার (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এ ঘটনায় মোটরসাইকেল চালক নজরুল ইসলামকে (৫৫) গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার রাত আটটার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের খড়িবাড়ি-চৌবাড়িয়া হাট সড়কের লতিফপুর নামক স্থানে। নিহত আব্দুল সাত্তার উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের নাকইল পূর্ব পাড়া গ্রামের মৃত শকাতুল্লা মন্ডলের ছেলে। আহত নজরুল ইসলাম একই ইউনিয়নের পালসা গ্রামের মৃত তাহার আলীর ছেলে।

সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনাটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইদুল ইসলাম। স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল সাত্তার ও আহত নজরুল ইসলাম সম্পর্কে একে অপরের বিয়াই। সোমবার বিকালে জরুরি কাজে তারা দুজনে এক সাথে মোটরসাইকেলে করে খড়িবাড়ি বাজারে যান। কাজ শেষে সন্ধ্যার পর বাড়ি ফেরার পথে লতিফপুর নামক স্থানে গাছের গুড়ি বোঝাই ট্রাক তাদের ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল আরোহী আব্দুস সাত্তার মোটরসাইকেলের পেছনে থেকে ছিটকে ট্রাকের নীচে পড়লে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় এবং চালক নজরুল ইসলাম সড়কে আছড়ে পড়েন।

এসময় স্থানীয়রা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় নজরুল ইসলামকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান ও মরদেহ উদ্ধার করতে থানা পুলিশকে খবর দেন।

ওসি মাইদুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুস সাত্তারের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট দেয়া হয়েছে। ঘটনায় গাছের গুড়ি বোঝাই ট্রাক আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে এবং ট্রাকের চালকের (অজ্ঞাত) নামে একটি মামলা হয়েছে।

সোনালী/জেআর