ঢাকা | মে ২০, ২০২৪ - ৪:৪১ পূর্বাহ্ন

স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি ‘হিট স্ট্রোক’

  • আপডেট: Sunday, May 5, 2024 - 11:47 am

অনলাইন ডেস্ক: বগুড়ার সারিয়াকান্দিতে সজনি আকতার (১৬) নামে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার সকালে উপজেলার কামালপুর ইউনিয়নের মাঠপাড়া গ্রামে নিজ ঘরে এ ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা দাবি করছেন, সে ‘হিট স্ট্রোকে’ মারা গেছে।

স্থানীয়রা জানান, সজনি উপজেলার কামালপুর ইউনিয়নের মাঠপাড়া গ্রামের মোফাজ্জল হোসেন আকন্দের মেয়ে। সে স্থানীয় আয়েশা ওসমান বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। প্রতিদিনের মতো শনিবার সকালে স্থানীয় সকাল-সন্ধ্যা নামে কোচিং সেন্টারে যায়। সেখান থেকে বেলা ১০টার দিকে বাড়িতে ফিরে। এর কিছুক্ষণ পর পরিবারের লোকজন চিৎকার করতে থাকেন। প্রতিবেশীরা বাড়িতে গিয়ে দেখেন খাটের ওপর সজনির লাশ পড়ে আছে। তড়িঘড়ি করে তাকে দাফনের চেষ্টা করা হয়। প্রচার করা হয়, সজনি ‘হিট স্ট্রোকে’ মারা গেছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। গলায় দাগ থাকায় লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

সারিয়াকান্দি থানার ওসি রবিউল ইসলাম জানান, সজনি আকতার মা ও বোনের সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কিন্তু পরিবারের সদস্যদের দাবি, ‘হিট স্ট্রোকে’ তার মৃত্যু হয়েছে। সন্দেহ থাকায় ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

 

সোনালী/ সা