ঢাকা | মে ২৩, ২০২৪ - ৩:৪১ পূর্বাহ্ন

সুনামগঞ্জে বিএনপির আরও ৭ নেতা বহিষ্কার

  • আপডেট: Sunday, May 5, 2024 - 11:41 am

অনলাইন ডেস্ক: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দলীয় সিদ্ধান্তকে অমান্য করে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় সুনামগঞ্জ বিএনপির আরও সাতজন নেতা-নেত্রীকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- সুনামগঞ্জ বিএনপির সদস্য ও ধর্মপাশা উপজেলা বিএনপি নেতা অ্যাডভোকেট সাইফুল  ইসলাম চৌধুরী কামাল, তাহিরপুর উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি আবুল কাশেম, বিশ্বম্ভরপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান সদস্য মো. হারুনুর রশিদ দুলাল, বিএনপির সাবেক কেন্দ্রীয় নেতা ও বিশ্বম্ভরপুর উপজেলা বিএনপির সদস্য মোহন মিয়া বাচ্চু, সুনামগঞ্জ মহিলা দলের সাবেক আহ্বায়ক মদিনা আক্তার, জামালগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি নূরুল হক আফিন্দি ও জামালগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন। এরা সবাই দলীয় সিদ্ধান্ত অমান্য করে দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুল শনিবার সন্ধ্যায় যুগান্তরকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে যারাই এ সরকারের অধীনে নির্বাচনে প্রার্থী হবেন তাদের একই পরিণতি ভোগ করতে হবে।

 

সোনালী/ সা