ঢাকা | মে ৩০, ২০২৪ - ১১:৪৭ পূর্বাহ্ন

বাগমারায় চেয়ারম্যান প্রার্থী নাসিমার ওপর হামলার অভিযোগ

  • আপডেট: Sunday, May 5, 2024 - 9:45 pm

বাগমারা প্রতিনিধি: বাগমারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নাসিমা আক্তার ও তার কর্মী সমর্থকদের ওপর হামলা চালানো হয়েছে বলে পিতা-পুত্রের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

চেয়ারম্যান প্রার্থী নাসিমা আক্তার নিজেই বাদি হয়ে খালিশপুর গ্রামের সেকেন্দার আলী ও তার ছেলে শিশিরের বিরুদ্ধে শনিবার রাতে অভিযোগটি করেন। অভিযোগ সূত্রে জানা গেছে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নাসিমা আক্তার এবার মোরসাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছে।

তিনি উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লগের সাংগঠনিক সম্পাদক।

শনিবার রাত পোনে ৯ টার দিকে তিনি মোটর সাইকেলযোগে বড় বিহানালী ইউনিয়নের খালিশপুর মোড়ে নির্বাচনি প্রচারণা চালাতে গেলে সেকেন্দার আলী ও তার ছেলে শিশির হামলা চালিয়ে নাসিমার কর্মী রকিসহ তার ৫-৬ জন সমর্থকদের মারধর করে।

হামলাকারীরা অপর চেয়ারম্যান প্রার্থী জাকিরুল ইসলাম সান্টুর সমর্থক বলে নাসিমা আক্তার দাবি করেন। জাকিরুল ইসলাম সান্টু জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

এ বিষয়ে সহকারী রির্টানিং কর্মকর্তা (ইউএনও) মাহবুবুল আলম বলেন, থানায় অভিযোগের পর সোমবার সকালে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখানে হামলার কোনো ঘটনা ঘটেনি।

তবে স্থানীয় কয়েকজন লোক চেয়ারম্যান প্রার্থী নাসিমা আক্তারকে নির্বাচনি প্রচারণায় বাঁধা দেয়াকে কেন্দ্র করে তাদের সঙ্গে কথাকাটাকাটি হয়েছে। থানার ওসি অরবিন্দ সরকারও একই মন্তব্য করেন। এদিকে জাকিরুল ইসলাম সান্টু দাবি করেন, নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে তার লোকজনের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে।

সোনালী/জেআর