ঢাকা | মে ২০, ২০২৪ - ১২:৫৮ অপরাহ্ন

শিরোনাম

নিজ হাতে স্ত্রীর গলা কেটে হত্যা করে অস্ত্র নিয়ে থানায় স্বামী

  • আপডেট: Sunday, May 5, 2024 - 10:14 pm

অনলাইন ডেস্ক: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বাঘমারা গ্রামে প্রবাস ফেরত স্ত্রীকে (এক সন্তানের জননী) নিজ হাতে গলা কেটে হত্যা করে অস্ত্র নিয়ে থানায় হাজির হন ঘাতক স্বামী।

রোববার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের বাঘমারা গ্রামের কদ্দুস আলীর ছেলে সফর আলীর (৩৫) সঙ্গে মৌলভীবাজারের ৩নং পুল শ্রীমঙ্গল এলাকার রমিজ মিয়ার মেয়ে শিল্পী বেগমের (২২) বিয়ে হয়।

তাদের এক পুত্র সন্তানের জন্ম হয়। গত ১০ মার্চ স্বামী ও সন্তানকে দেশে রেখে প্রবাসে (সৌদি আরব) পাড়ি জমান শিল্পী বেগম। শনিবার প্রবাস থেকে দেশে ফেরেন শিল্পী বেগম।

পরে স্ত্রী ৩ মাসের অন্তঃসত্ত্বা বলে জানতে পারেন সফর আলী। স্ত্রীর (শিল্পীর) গর্ভের সন্তানের পিতা কে? এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে রাতেই ঝগড়া হয়। এ ঘটনার জের ধরে উভয়ের মধ্যে রোববার সকালে পুনরায় ঝগড়া হতে থাকলে দুপুর ১১টায় সফর আলী ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা ধারালো দা দিয়ে স্ত্রী গলা কেটে হত্যা করেন।

স্ত্রীর লাশ ঘরে ফেলে রেখে নিজেই দা নিয়ে কমলগঞ্জ থানায় হাজির হন।

এ ঘটনায় কমলগঞ্জ থানার পুলিশ ঘাতক স্বামী সফরকে থানাহাজতে আটকে রাখে। পরে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালী/জেআর