ঢাকা | মে ২০, ২০২৪ - ১২:৩৭ অপরাহ্ন

শিরোনাম

বোনের হলুদ অনুষ্ঠানে নাচতে নাচতে তরুণীর মৃত্যু

  • আপডেট: Monday, April 29, 2024 - 1:36 pm

অনলাইন ডেস্ক: দুদিন পরই বোনের বিয়ে। তার আগেই চলছিল হলুদের অনুষ্ঠান। আর সেখানেই আনন্দে নাচছিলেন ১৮ বছর বয়সী ছোট বোন। তবে আনন্দের এই অনুষ্ঠান বিষাদে রূপ নিতে সময় লাগেনি। হলুদের অনুষ্ঠানে নৃত্য করার মাঝেই মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ওই তরুণী। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। সোমবার (২৯ এপ্রিল) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ।

প্রতিবেদনে বলা হয়েছে, উত্তরপ্রদেশের মিরাটে বোনের বিয়ের অনুষ্ঠানে নাচতে থাকা ১৮ বছর বয়সী এক কিশোরী মারা গেছে। মেয়েটির নাম রিমশা এবং গত শুক্রবার সন্ধ্যায় তার বোনের ‘হলদি অনুষ্ঠানে’ নাচছিল সে।মর্মান্তিক এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রিমশা তার পরিবারের সদস্যদের সাথে উচ্চস্বরে গানের সাথে নাচের তাল মেলাতে চেষ্টা করছেন।

কিন্তু, কয়েক সেকেন্ড পরে তাকে তার বুকে স্পর্শ করতে দেখা যায় এবং মৃত্যুর কোলে ঢলে পড়ার আগে পাশে নাচতে থাকা ছেলেটির হাত ধরে রাখার চেষ্টা করতে দেখা যায়।

পরে রিমশাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার হার্ট অ্যাটাক হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। বিয়ের অনুষ্ঠানের দুই দিন আগে পরিবারে এই ট্র্যাজেডি ঘটে। অবশ্য বোনের মৃত্যুর পর কোনো ধরনের গানবাজনা ছাড়াই এবং শুধুমাত্র পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোনালী/ সা