ঢাকা | মে ২১, ২০২৪ - ৬:৫০ অপরাহ্ন

রাজশাহীতে অনূর্ধ্ব ১৬ দলের ট্রফি উন্মোচনের সময় ভেঙে পড়লো মঞ্চ

  • আপডেট: Saturday, April 27, 2024 - 4:04 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে শুরু হচ্ছে ভারত বাংলাদেশ অনূর্ধ্ব ১৬ দলের মধ্যকার একটি টেস্ট ও দুটি ওয়ানডে ম্যাচ। শনিবার (২৭ এপ্রিল) সকালে রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে এই ম্যাচের ট্রফি উন্মোচনের আয়োজন করে বিসিবি। তবে ট্রফি উন্মোচনের সময় মঞ্চ বা ব্যাকড্রপ ভেঙে পড়ে দুই দলের অধিনায়কের মাথায়।

রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামের মাঠে আয়োজন করা হয় এই অনুষ্ঠান। শুরুতেই দুই দলের অধিনায়ক সেখানে উপস্থিত হন। তবে বিপত্তি ঘটে এই ট্রফি উন্মোচনের পর। ট্রফি উন্মোচনের পর ছবি তোলার সময় হঠাৎ ভেঙে পড়ে মঞ্চ। দুই দলের অধিনায়ক মাথায় কিছুটা ব্যথা পেলেও কেউ আহত হননি।

রাজশাহীতে এখন চলছে তীব্র দাবদাহ। এই দাবদাহের মাঝে নেই তেমন কোনো বাতাসও। তাহলে কীভাবে ভেঙে পড়লো এই মঞ্চ, সেই উত্তরও নেই বিসিবির কাছে।

বাংলাদেশ-ভারত ট্রফি উন্মচনের সময় ভেঙে পড়লো ব্যাকড্রফ

রাজশাহী বিসিবি ভেনু ম্যানেজার আরেফিন ইসলাম বলেন, আমি অসুস্থ, সেখানে ছিলাম না। তবে কোনো সেটি ভেঙে পড়েছে তা জানা নেই।

এর কিছুক্ষণ পর তিনি ফোন করে জানান, সেটি হালাকা বাতাসে পড়ে যায়। তবে সেটি কোনো প্লেয়ারের মাথায় পড়েনি। এটাতো ধরে থাকার কথা। তারা ধরেনি কেন সেটি জানা নেই।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের সঙ্গে আসাম অনূর্ধ্ব-১৬ দলের দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। রোববার প্রথম টেস্ট হবে রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে। দ্বিতীয় টেস্ট হবে ৩ মে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে। ৮ মে প্রথম ওয়ানডে ম্যাচটিও হবে সেখানে। এরপর ১১ ও ১৩ মে দুইটি ওয়ানডে হবে রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে।

 

সোনালী/ সা