ঢাকা | মে ২০, ২০২৪ - ১১:১৮ পূর্বাহ্ন

ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন নেতৃত্বকে বাদশার অভিনন্দন

  • আপডেট: Saturday, April 27, 2024 - 9:00 pm

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত সভাপতি শরিফুল ইসলাম তোতা ও সাধারণ সম্পাদক সামাদ খানসহ অন্যান্য পদে নির্বাচিত সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সাবেক সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

শনিবার বিকালে এক শুভেচ্ছা বার্তায় তিনি এই অভিনন্দন জানান।

বিবৃতিতে ফজলে হোসেন বাদশা প্রত্যাশা করে বলেন, গণমাধ্যমে ফটো সংবাদিকদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন নেতৃত্ব মহান মুক্তিযুদ্ধের চেতনা তথা জনগণের আকাঙক্ষার পক্ষে নিজেদের কার্যক্রম চালিয়ে যাবে বলে প্রত্যাশা করি।

এছাড়াও সাধারণ ফটো সাংবাদিকগণ যে আকাঙ্খা নিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করে তাদের নেতৃত্ব নির্বাচিত করেছেন; তারা সেই আকাঙক্ষা পূরণে কার্যকর ভূমিকা রাখবে বলেও বিশ্বাস করি।

শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে দৈনিক সমকাল ও স্থানীয় দৈনিক সোনার দেশ পত্রিকার ফটো সাংবাদিক শরিফুল ইসলাম তোতা সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক সানশাইন পত্রিকার ফটো সাংবাদিক সামাদ খান নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি পদে যৌথভাবে দৈনিক সোনার দেশ পত্রিকার ফটোসাংবাদিক শাহিন খান ও আলী এহসান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক মুক্তখবর পত্রিকার সোহাগ আলী, অর্থ সম্পাদক পদে যৌথভাবে আজকের পত্রিকার ফটোসাংবাদিক মিলন শেখ ও দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার ফটো সাংবাদিক মোখলেসুর রহমান মুকুল এবং সাংগঠনিক ও প্রচার সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার ফটো সাংবাদিক শামিউল ইসলাম শামিম। এছাড়াও নির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন রাশেদুল রহমান রাসেল।

সোনালী/জেআর