ঢাকা | মে ২৩, ২০২৪ - ৩:১৩ পূর্বাহ্ন

আত্মীয়ের জানাজা শেষে বাড়ি ফেরা হলো না মা-ছেলের

  • আপডেট: Thursday, April 25, 2024 - 11:36 am

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাট উপজেলায় আত্মীয়ের জানাজা শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চারঘাট-বাঘা আঞ্চলিক মহাসড়কের হেমন্তের মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

চারঘাট মডেল থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার ডাকরা ইউনিয়নের সেন্টারের মোড় এলাকার আবুল কালামের ছেলে আরিফ ইসলাম আরেজ (৩৩) ও আবুল কালামের স্ত্রী পিঞ্জিরা বেগম (৫৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে পিঞ্জিরা বেগমের খালা মারা গেছে। বুধবার সকালে পিঞ্জিরা বেগম ও তার ছেলে আরিফ ইসলাম রাজশাহীর বিনোদপুর এলাকায় যান জানাজায় অংশ নিতে। জানাজা শেষে মোটরসাইকেলে করে মা-ছেলে ফেরার পথে চারঘাট-বাঘা আঞ্চলিক মহাসড়কের হেমন্তের মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

মা-ছেলেকে গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রামেক হাসপাতালে পৌঁছানোর পর আড়াইটার দিকে ছেলে আরিফ ইসলাম ও ৪টার দিকে মা পিঞ্জিরা বেগম মারা যান।

চারঘাট মডেল থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হচ্ছে। বাসটি আটক করা সম্ভব হয়নি। আমাদের আইনগত কার্যক্রম চলমান আছে।

 

সোনালী/ সা