ঢাকা | মে ২১, ২০২৪ - ৭:১৯ পূর্বাহ্ন

শিরোনাম

শাকিব খানের সঙ্গে তুফানে চঞ্চল চৌধুরী

  • আপডেট: Wednesday, April 24, 2024 - 11:05 am

অনলাইন ডেস্ক: ঈদুল আজহাতে ‘তুফান’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।  এ সিনেমায় শাকিব খানের বিপরীতে আছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা। সম্প্রতি আলোচনা চলছিল তুফান সিনেমায় চঞ্চল চৌধুরীর উপস্থিতি নিয়ে। এবারে এই বিষয় কথা বলেছেন অভিনেতা নিজেই।

এই সিনেমায় নিজের উপস্থিতি নিয়ে চঞ্চল বলেন, তুফান সিনেমায় আমাকে বিশেষ একটা চরিত্রে দেখা যাবে। রায়হান রাফী এই সময়ের প্রতিভাবান একজন পরিচালক।

সেই সঙ্গে শাকিবের সাথে আমার ব্যক্তিগত সম্পর্কের জায়গা একদম অন্যরকম। তাদের সঙ্গে একসঙ্গে কাজ করতে পারলে ভালো লাগবে। আর এত বড় তিনটা প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে অবশ্যই ভালো কিছুই হবে।

‘তুফান’ প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি।  রায়হান রাফী বর্তমানে ব্যস্ত আছেন সিনেমার শুটিংয়ের শেষ সময়ের প্রস্তুতি নিয়ে।

রাফী বলেন, চঞ্চল ভাই আমাদের দেশের শক্তিমান অভিনেতা। তুফানে শাকিব ভাইয়ের সঙ্গে উনাকে পাওয়াটা আমার জন্য আনন্দের। এসভিএফ-এর ডিরেক্টর ও কো-ফাউন্ডার মহেন্দ্র সোনি, ‘চঞ্চল চৌধুরীর সঙ্গে এর আগে ওটিটি কনটেন্টে কাজ হয়েছে। অনেকদিন ধরে তাকে নিয়ে বড় পর্দায় কাজ করার পরিকল্পনা ছিল। আমি নিশ্চিত তিনি তুফান-কে ভিন্ন উচ্চতায় নিয়ে যাবে।

দুই বাংলার জনপ্রিয় মুখ চঞ্চল চৌধুরী। কলকাতার সিনেমাতেও নাম লেখিয়েছেন তিনি। ভারতীয় উপমহাদেশের কিংবদন্তি চলচ্চিত্রকার মৃণাল সেন। মৃণাল সেনের বায়োপিক নির্মাণ করেছেন পশ্চিম বাংলার নির্মাতা সৃজিত মুখার্জি। সিনেমায় মৃণাল সেনের চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের চঞ্চল চৌধুরী। মুক্তির অপেক্ষায় আছে সিনেমাটি। অন্যদিকে ঈদুল ফিতরে ওয়েব কনটেন্টে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি।

 

সোনালী/ সা