ঢাকা | মে ২৪, ২০২৪ - ৭:০১ পূর্বাহ্ন

প্রথমবারের মতো আলিয়াকে নিয়ে সালমানের বাড়িতে রণবীর

  • আপডেট: Saturday, April 13, 2024 - 12:49 pm

অনলাইন ডেস্ক: বৃহস্পতিবার ঈদ উদযাপনের আয়োজন ছিল বলিউডের খানদের বাড়িতে। প্রতি বছর সালমান খানের বোন অর্পিতা খানের বাড়িতে থাকে ঈদের পার্টি। বলিপাড়ার নামী তারকারা যান সেখানে। তবে বৃহস্পতিবার নিজের ফ্ল্যাটের বারান্দা থেকে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন সালমান। তবে শুধুই যে হাত নেড়েছেন, দিয়েছেন অনুরাগীদের উড়ন্ত চুমুও।এক কথায়, বেশ খোশমেজাজেই ছিলেন ভাইজান। ঈদের দিনই সালমানের বাড়িতে গেলেন কাপুর দম্পতি। আলিয়া ভাট ও রণবীর কাপুর।

শোনা যাচ্ছে, এই প্রথমবার সালমানের বাড়িতে পা রাখলেন রণবীর। অভিনেতার বাড়ির কর্মচারীর সঙ্গে তোলা রণবীর-আলিয়ার ছবি এই মুহূর্তে ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়।

তার পর থেকেই জল্পনা, তবে কি দীর্ঘদিনের মন কষাকষি মিটল? কিন্তু হঠাৎ কী কারণে সেখানে গেলেন তারা? এমনিতে কাপুর পরিবারের সঙ্গে সুসম্পর্ক সালমানের। আলিয়াকেও পছন্দ করেন অভিনেতা। একই রকমের উষ্ণতা রয়েছে আলিয়ার তরফে। কিন্তু একমাত্র রণবীরের সঙ্গেই কথা ছিল না সালমানের।

শোনা যায়, ক্যাটরিনা-সালমানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়াতেই দূরত্ব রেখেছিলেন ভাইজান। বেশ কয়েকবার রণবীর ও ক্যাটরিনার সম্পর্ক নিয়ে টিপ্পনীও কেটেছেন অভিনেতা। তার পর থেকে একটা শীতলতা ছিল দুজনের সম্পর্কে। তবে এ বার আলিয়ার মধ্যস্থতায় কি স্বাভাবিক হলো তাদের সম্পর্ক?

সেই নিয়ে জল্পনা। তবে অনেকের ধারণা, ‘অ্যানিম্যাল’ ছবির দ্বিতীয় ভাগ ‘অ্যানিম্যাল পার্ক’-এ নাকি দেখা যেতে পারে সালমানকে। তারই আভাস দিচ্ছে কি সালমানের বাড়ির ঈদে রণবীর-আলিয়ার নিমন্ত্রণ? যদিও এই বিষয়ে দুই তারকার তরফে কোনো তথ্য প্রকাশ্যে আসেনি।

সোনালী/ সা