ঢাকা | মে ২০, ২০২৪ - ১১:৫০ পূর্বাহ্ন

ঘরে ঢুকে কিশোরী ধর্ষণ, যুবক গ্রেফতার

  • আপডেট: Friday, April 12, 2024 - 7:33 pm

অনলাইন ডেস্ক: নোয়াখালীর হাতিয়া উপজেলার হরনি ইউনিয়নে ঘরে ঢুকে কিশোরীকে (১৬) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মায়ের দায়ের করা মামলার অভিযুক্ত আসামি নাহিদ হোসেনকে (২৩) গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর জেলার রামগতি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাহিদ হোসেন হাতিয়ার হরনি ইউনিয়নের বয়ারচর নুরু ব্যাপারী বাড়ির বেলাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নাহিদ হোসেন ও ওই কিশোরী একে অপরের প্রতিবেশী। এর সুবাদে নাহিদ দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। এসব বিষয়ে স্থানীয় ও পারিবারিকভাবে একাধিকবার সমাধানের চেষ্টা করা হয়েছিল। বাবা ও ভাই অনত্রে চাকরি করায় বাড়িতে মায়ের সঙ্গে থাকত কিশোরী। গত ৭ এপ্রিল বিকালে মেয়েকে বসত ঘরে রেখে পাশের বাড়িতে যান মামলার বাদী। এ সুযোগে ঘরে প্রবেশ করে ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক কিশোরীকে ধর্ষণ করে নাহিদ। পরে তার মা বাড়ি ফিরলে বিষয়টি তাকে জানায় ভুক্তভোগী।

এ ঘটনায় গত ৯ এপ্রিল কিশোরীর মা পেয়ারা বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে হাতিয়া থানায় নাহিদকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলার ভিত্তিতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরপোড়াগাছা ইউনিয়নের আজাদ নগর বাজারে অভিযান চালিয়ে নাহিদকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) মো. গোলাম মোর্শেদ জানান, গ্রেফতারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার অপরাধের কথা স্বীকার করেছে। তাকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সোনালী/ সা