ঢাকা | মে ২৪, ২০২৪ - ৬:৫৮ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে অপহৃত মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ৫

  • আপডেট: Thursday, April 11, 2024 - 9:39 pm

অনলাইন ডেস্ক: র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের তাড়াশের ঝুরঝুরি এলাকা হতে অপহৃত মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার ও এ ঘটনায় জরিত ৫ জনকে গ্রেপ্তার হয়েছে। নিহত মারুফ হাসান (১২) গ্রামের মোশারফ হোসেনের ছেলে। আটককৃতরা হলো ঝুরঝুরি গ্রামের মৃত তফের আলীর ছেলে আবুল হাশেম ওরফে হাসু (৪৮), মোশারফ হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪৫), নজরুল ইসলামের ছেলে আল আমিন হোসেন (২২), রফিক হোসেনের ছেলে ওমর ফারুক (২২), সাইদুর রহমানের ছেলে কাওছার হোসেন (১৯)।

র‍্যাব-১২ এর অধিনায়ক মারুফ হোসেন বিপিএম জানান, গত শুক্রবার বেলা ৩টার দিকে জেলার তাড়াশ থানাধীন ঝুরঝুরি এলাকা হতে কিশোর মারুফ হাসান (১২) বাড়ি থেকে বের হয়ে না আসায় তার বাবা মোশারফ হোসেন থানায় একটি জিডি করেন। এরপর তাকে উদ্ধারের জন্য অভিযানে নামে র‌্যাব-১২ সদস্যরা। পরে মারুফকে অপহরণের সন্দেহে প্রথমে ৩ জনকে আটক করা হয়।

তাদের দেয়া তথ্যে বৃহস্পতিবার (১১ এপ্রিল ২০২৪) ভোর রাতে ঝুরঝুরি বাজারস্থ তালুকদার মার্কেটের পিছনে সেপটি ট্যাংকের ভেতর হতে র‌্যাব-১২’র এর সদর কোম্পানির একটি টিম অপহৃত মাদ্রাসা ছাত্র মারুফের মরদেহ উদ্ধার করে।

পরবর্তীতে হত্যাকারী হিসেবে সন্দেহ ভাজন আরো ২ জনকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করে আটক ৫ জনকে থানা পুলিশের কাছে অত্যন্ত করা হয়েছে।

 

সোনালী/ সা