ঢাকা | মে ৩০, ২০২৪ - ১২:৩৪ অপরাহ্ন

গুলশানে সড়ক দুর্ঘটনায় সিনিয়র স্টাফ নার্স নিহত

  • আপডেট: Thursday, April 11, 2024 - 9:58 pm

অনলাইন ডেস্ক: রাজধানীর গুলশান-২ নাম্বারে প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মমতা শিকদার (২৭) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি ইউনাইটেড হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় আহত মোটরসাইকেল চালক জাহিদ নামের এক ব্যক্তি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন। তিনি ওই হাসপাতালেরই কর্মকর্তা।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মমতা শিকদারকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা অটোরিকশা চালক মো. সবুজ জানান, ঘটনার অদূরেই আমি দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ দেখি দ্রুতগতির একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে ওই নারী গুরুতর আহত হন। মোটরসাইকেল চালকও আহত হয়েছেন। তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছে। পরে পথচারীরা গুরুতর আহত অবস্থায় ওই নারীকে আমার অটোরিকশায় মেডিকেলে পাঠালে জরুরি বিভাগের চিকিৎসক জানায় ওই নারী আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম যুগান্তরকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। আহত অপরজন ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আছে।

 

সোনালী/ সা