ঢাকা | মে ২০, ২০২৪ - ৫:০৬ পূর্বাহ্ন

নিয়ামতপুরে ঈদ করতে গিয়ে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট: Sunday, April 7, 2024 - 10:15 pm

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: স্কুল বন্ধ থাকায় বাবা-মা ও ছোট ভাইকে ছেড়ে দাদা বাড়ি ঈদ করতে এসেছিল তানজিম হাসান উৎসব (১৩)। বাবা মা আসার কথা ঈদের আগের দিন। কিন্তু রোববার দুপুরে গ্রামের বন্ধুদের সাথে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ হারায় সে।

উৎসবের এমন মৃত্যুতে পাড়ায় শোকের ছায়া নেমে আসে। ঘটনাটি ঘটে রোববার দুপুরে উপজেলা চন্দননগর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে। উৎসব ওই গ্রামের রাব্বানীর ছেলে ও রাজশাহী গভর্মেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

উৎসবের বড় চাচা হারুন জানান, গ্রামে ঈদ করবে বলে বাবা-মাকে ছেড়ে আগেই গ্রামে দাদাবাড়ী চলে আসে উৎসব। তার বাবার রাজশাহীতে ব্যবসা প্রতিষ্ঠান থাকায় ঈদের আগের দিন আসার কথা ছিল।

তিনি বলেন, রোববার দুপুরে সবার অজান্তে এলাকার ছেলেদের সাথে পুকুরে গোসল করতে নামে সে। সাঁতার না জানায় পানিতে ডুবে গেলে তার সঙ্গীরা খবর দেয়। সঙ্গে সঙ্গে তাকে পুকুর থেকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত কুমার তার শরীর পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোনালী/জেআর