ঢাকা | মে ২৩, ২০২৪ - ৩:৩৮ পূর্বাহ্ন

চাঁপাইয়ে গোসলে নেমে ৩ কিশোর-কিশোরীর মৃত্যু

  • আপডেট: Saturday, April 6, 2024 - 7:19 pm

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা ও পাগলা নদীতে গোসলে নেমে ৩ জনের মৃত্যু হয়েছে। পরে ৩ জনের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা।

শনিবার দুপুরে জেলার ভোলাহাট উপজেলার মহানন্দা নদীর বজরাটেক বাগানঘাটি এলাকায় ও শিবগঞ্জের পাগলা নদীর তর্ত্তিপুর ঘাটে পানিতে ডুবে মারা যাওয়ার এই ঘটনা ঘটে।

পানিতে ডুবে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ভোলাহাট পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস।

নিহতরা হল, ভোলাহাট উপজেলার গোহালবাড়ি ইউনিয়নের রাধানগর কলোনী গ্রামের সুবেদ মিস্ত্রির ছেলে আজিজুল হক (১২) ও একই এলাকার আব্দুল কাদিরের ছেলে জিহাদ মিয়া (১০) এবং সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের কর্মকার পাড়ার শ্রী রূপ কুমারের মেয়ে প্রিয়াঙ্কা কর্মকার (১১)।

ভোলাহাট উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার ফরিদ উদ্দিন জানান, দুপুরে বজরাটেক বাগানঘাটি এলাকায় মহানন্দা নদীতে আজিজুল, জিহাদসহ আর কয়েকজন গোসলে নামে।

এ সময় তারা বল চালাচালি খেলছিলো। খেলার এক পর্যায়ে আজিজুল ও জিহাদ পানিতে ডুবে যায়।

এ সময় তাঁদের খুজে না পেয়ে অপর সঙ্গীরা তাঁদের পরিবার ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দুপুর পৌনে ৩ টার দিকে আজিজুলকে উদ্ধার করে এবং জিহাদকে আগেই উদ্ধার করে স্থানীয়রা।

পরে তাদের ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, কাল দুপুরে শিবগঞ্জের পাগলা নদীর তর্ত্তিপুর ঘাটে গঙ্গাস্নান করার সময় নদীতে ডুবে যায় কিশোরী প্রিয়াঙ্কা।

এ সময় তার সাথে থাকা তাঁর বড় বোন ও দাদী অনেক খোঁজাখুজির পর মৃত অবস্থায় প্রিয়াঙ্কাকে উদ্ধার করে।

সোনালী/জেআর