ঢাকা | মে ২০, ২০২৪ - ১১:২২ পূর্বাহ্ন

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত মা-শিশুর দাফন সম্পন্ন

  • আপডেট: Friday, April 5, 2024 - 7:33 pm

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় নিহত মা -শিশুর দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার বাদ জুমা উপজেলার বাবনাবাজ গ্রামে নিজ বাড়ির উঠানে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয় মা ও শিশু সন্তানকে। হৃদয় বিদারক এই মৃত্যুতে এলাকা জুড়ে চলছে শোকের ছায়া। মা ছেলেকে শেষ বিদায় জানাতে অনেক লোকের ভিড় জমে। জানাজা নামাজেও হাজরো মুসল্লির ঢল।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকাল ১০ টায় নওগাঁর মান্দায় বিজয়পুর এলাকায় পিকআপ – সিএনজি সংঘর্ষে ঘটনাস্থলেই ফারাবি হোসেন নামে পাঁচ মাস বয়সী এক শিশু নিহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

পরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মা রেশমা (৩০) নিহত হয়েছে। নিহত শিশুটির বাবা ফিরোজ আলী (৩৫) ও বোন ফারিয়া (৮) গুরুতর আহত হয়ে রামেক হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে ফিরোজ আলী পবিপ্রবি’র সহকারী অধ্যাপক। তিনি ঈদের ছুটি কাটাতে দুই শিশু সন্তানকে নিয়ে স্বপরিবারে তারা গ্রামের বাড়ি পত্নীতলা উপজেলার বাবনাবাজ গ্রামে আসছিলেন। পথে নওগাঁর মান্দা উপজেলার বিজয়পুর এলাকায় দুর্ঘটনার শিকার হন তারা।

সোনালী/জেআর