ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ১২:০৬ পূর্বাহ্ন

ওয়ার্কার্স পার্টির নেতা অনিকের বাবার মৃত্যুতে বাদশার শোক

  • আপডেট: Thursday, April 4, 2024 - 12:47 pm

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর কমিটির সদস্য ও রাজশাহী বেতার সংবাদ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মাসুম আক্তার অনিকের বাবা খোরশেদ আলী (৭৮) ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। গত মঙ্গলবার রাত দশটায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

খোরশেদ আলী রামেক হাসপাতালের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল বুধবার সকালে জানাজা শেষে মহানগরীর মোল্লাপাড়া কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সাবেক সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। গত মঙ্গলবার রাতে এক শোক বার্তায় তিনি খোরশেদ আলীর রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

অন্যদিকে আজ বৃহস্পতিবার বাদ আসর নগরীর মোল্লাপাড়াস্থ নিজ বাসভবনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন খোরশেদ আলীর ছেলে মাসুক আক্তার অনিক। দোয়া মাহফিলে শরিক হওয়ার জন্য সকলের প্রতি তিনি আহ্বান জানিয়েছেন।

 

সোনালী/ সা