ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৩:৩১ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে অগ্নিকাণ্ডে পুড়ল ৯ দোকান, কোটি টাকার ক্ষতি

  • আপডেট: Tuesday, April 2, 2024 - 12:12 pm

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ৯টি মুদি ও কসমেটিকসের দোকান। গতকাল সোমবার রাত পৌনে ১২টার দিকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে শিবগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জ সদরের ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ীরা জানান, রাত পৌনে ১২টার দিকে হঠাৎ শিবগঞ্জ সাংস্কৃতিক পরিষদের সামনের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এতে ৯টি মুদি ও কসমেটিকসের দোকান ভস্মীভূত হয়েছে। এ সময় আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস সদস্যদের সঙ্গে যোগ দেন মেয়র মনিরুল ইসলামের নেতৃত্বে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা। অগ্নিকাণ্ডে কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার কাদেরী কিবরিয়া বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে। দোকানের ভেতরে বিভিন্ন ধরনের রাসায়নিক দ্রব্য থাকায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। আশপাশে পানির ব্যবস্থা না থাকায় ফায়ার সার্ভিস স্টেশন থেকে পুনরায় পানি এনে আগুন নেভানোর কাজ করতে হয়েছে।

সোনালী/ সা