ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ৭:২২ অপরাহ্ন

চারঘাটে শুদ্ধাচার কৌশল গণশুনানী অনুষ্ঠিত

  • আপডেট: Sunday, March 31, 2024 - 9:10 pm

চারঘাট প্রতিনিধি: চারঘাটে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২৩-২৪ সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণ সভা ও মাঠ পর্যায়ে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা, ত্রাণ মন্ত্রণালয় ও উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার সকাল ১০ টায় চারঘাট উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম এর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম শামীম আহমেদ এর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব লুৎফুন নাহার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপ-সচিব সেলিম আহমদ, রাজশাহী জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা সালাহ উদ্দীন আল-ওয়াদুদ।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত উপপরিচালক ব্রজহরি দাস, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সারোয়ার দীন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান আলমাছ, সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধু, ভায়ালক্ষীপুরের ইউপি চেয়ারম্যান আবদুল মজিদ, চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, উপজেলা আদিবাসী সংগঠনের সভাপতি ষষ্ঠী পাহাড়িয়া, তৃতীয় লিঙ্গের সংগঠনের প্রতিনিধি নুসরাত জাহান রাধা সহ রাজশাহী জেলার সকল প্রকল্প কর্মকর্তা গণ ও উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

সোনালী/জেআর