ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ১২:৪৬ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

  • আপডেট: Sunday, March 31, 2024 - 11:10 am

অনলাইন ডেস্ক: গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে লেবু মিয়া (৪৫) নামে এক কলা ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার সঙ্গে থাকা শাহ আলম (৪৫) নামে অপর এক ব্যবসায়ী।

শনিবার (৩০ মার্চ) দিনগত রাত ১১টার দিকে উপজেলার ইসলামপুর-ফুলপুকুরিয়া সড়কের জীবনপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।নিহত লেবু মিয়া উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নেন জরিপপুর জঙ্গলমারা গ্রামের আবুল হোসেনের ছেলে। আহত শাহ আলম একই গ্রামের দক্ষিণপাড়ার নুর বক্তার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কলা ব্যবসায়ী লেবু, শাহ আলম ও শহিদুল স্থানীয় রাজা-বিরাট হাট থেকে কলা বিক্রি করে রাতে বাড়ি ফিরছিলেন। পথে ইসলামপুর-ফুলপুকুরিয়া সড়কের জীবনপুর এলাকায় ৫-৭ জনের একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা চালায়। হামলাকারীদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে গলা কেটে ঘটনাস্থলেই লেবু মিয়া প্রাণ হারান। ছুরিকাঘাতে গুরুতর আহত হন শাহ আলম। এসময় শহিদুল দৌড়ে পালিয়ে প্রাণে রক্ষা পান। শহিদুলের বাড়িও একই গ্রামে।

এদিকে হামলাকারীরা ব্যবসায়ীদের কাছে থাকা নগদ টাকা না নেওয়ায় এটা পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি স্থানীয়দের।

হামলার বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বলেন, নিহত লেবুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত শাহ আলমকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মে ভর্তি করা হয়েছে। হামলার কারণ ও ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

 

সোনালী/ সা