ঢাকা | মে ২০, ২০২৪ - ৯:৪৮ অপরাহ্ন

শিরোনাম

চাঁপাইয়ে দুই ছিনতাইকারী গ্রেপ্তার, মোটরসাইকেল উদ্ধার

  • আপডেট: Friday, March 29, 2024 - 9:32 pm

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জে ছিনতাইয়ের ৩ ঘণ্টার মধ্যে ছিনতাইকৃত মোটরসাইকেল ও টাকা উদ্ধারসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত দুই ছিনতাইকারী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ফুড অফিস পাঠানপাড়া মহল্লার মৃত হাফিজুর রহমানের ছেলে হাসানুর রহমান ওরফে হাসান (৩০) ও খরমান আলীর ছেলে আরফান ওরফে ছোটন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার দুপুরে সদর মডেল থানার ওসি মো. মিন্টু রহমান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে স্বরূপনগর এতিমখানা রোডে মো. রায়হান আলী তার সহকারী আরিফ হোসনের সাথে ৪২ হাজার টাকা নিয়ে মোটরসাইকেল যোগে আসছিলেন।

এমন সময় ৪ জন ছিনতাইকারী তদের পথরোধ করে মারপিট শুরু করে তাদের কাছে থাকা ৪২হাজার টাকা ও মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে বিষয়টি সদর থানায় জানানো হলে পুলিশ ছিনতাকারীদের ধরতে তৎপরতা শুরু করে।

একপর্যায়ে রাত ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ফুড অফিস মোড়ে অভিযান চালিয়ে হাসান ও ছোটনকে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের ৪২ হাজার টাকাও উদ্ধার করা হয়।

সোনালী/জেআর