ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ১১:৪০ অপরাহ্ন

ব্যথা সইতে না পেরে পেটে ছুরি চালিয়ে রিকশাচালকের আত্মহত্যা

  • আপডেট: Thursday, March 28, 2024 - 1:02 pm

অনলাইন ডেস্ক: রাজধানীর মগবাজারের মধুবাগ এলাকায় ছুরিকাঘাতে জয়নাল আবেদীন (৪৬) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার এ ঘটনা ঘটে।

স্বজনরা বলছেন হৃদরোগে ভুগছিলেন জয়নাল। তবে চিকিৎসা করানোর সামর্থ্য ছিল না। গতকাল সন্ধ্যায় বুকের ব্যথা সহ্য করতে না পেরে নিজের পেটে ছুরি চালান। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে রাত ৯টার দিকে তাঁর মৃত্যু হয়।

মৃতের ভাতিজা মোতালেব হোসেন জানান, মধুবাগ এলাকায় স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে থাকতেন জয়নাল। তাঁর বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার হাসানপুর গ্রামে। তিন বছর ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। এ কারণে রিকশা চালাতে পারতেন না। তাঁর স্ত্রী গৃহকর্মী হিসেবে কাজ করে কোনো রকমে সংসার চালাতেন। চিকিৎসকরা জানিয়েছিলেন, জয়নালের হার্টে ব্লক রয়েছে। কিন্তু এর জন্য প্রয়োজনীয় চিকিৎসা চালানো বা ওষুধ কেনার টাকা ছিল না তাঁর।

জয়নালের স্ত্রী মনজিলা বেগম জানান, গতকাল সন্ধ্যার দিকে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি। এক পর্যায়ে সবার অগোচরে নিজের পেটে ছুরিকাঘাত করেন। জয়নালকে প্রথমে মগবাজারের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসকদের পরামর্শে তাঁকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ওই ব্যক্তির পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাঁর মৃত্যু কীভাবে হয়, তা তদন্তে বেরিয়ে আসবে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

হাতিরঝিল থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন সমকালকে বলেন, এমন কোনো ঘটনার খবর পায়নি পুলিশ। তবে এখন এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। প্রকৃতপক্ষে কী ঘটেছে, তা তদন্তে জানা যাবে।

 

সোনালী/ সা