ঢাকা | এপ্রিল ১৮, ২০২৪ - ৩:৪৪ পূর্বাহ্ন

লালপুরে ভুট্টার খেতে মিললো টিভি মেকারের মরদেহ

  • আপডেট: Tuesday, March 12, 2024 - 9:55 pm

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে ভুট্টা খেত থেকে সোহেল রানা (৩৭) নামে এক টেলিভিশন মেকানিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবক পুরাতন ঈশ্বরদী গ্রামের মৃত মকবুল মিস্ত্রির ছেলে।

মঙ্গলবার সকালে উপজেলার পুরাতন ঈশ্বরদী এয়ারপোর্ট মোড় এলাকার একটি ভুট্টার খেত থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কয়েক জন লোক ভুট্টা খেতের পাশে একটি লাশ দেখতে পায়। পরে স্থানীয় লোকজন থানায় খবর দিলে ঘটনাস্থলে এসে পুলিশ লাশ উদ্ধার করে।

নিহত সোহেল রানার ভাই শামীম হোসেন জানান, প্রতিদিন সোহেল তার দোকান থেকে রাতে বাড়ি ফিরে কিন্তু গতকাল রাত বারোটার সময় তার দোকান খোলা দেখলেও তাকে না পেয়ে এয়ারফোর্ট মোড়ের দোকানদাররা জানালে রাত সাড়ে ১২টার সময় দোকান বন্ধ করেন তিনি।

এ ব্যাপারে লালপুর থানা পুলিশকে জানালে তারা পার্শ্ববর্তী থানাসহ আশে পাশে খোজ খবর নিতে বলেন। রাতে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে বাড়ি ফিরে আসি। সকালে তুষারের মাধ্যমে খবর পায় এয়ারফোর্ট মোড়ে একটি ভুট্টা খেতের মধ্যে সোহেলের লাশ পড়ে আছে।

লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি নাছিম আহমেদ জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালী/জেআর