ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ১০:২৯ অপরাহ্ন

নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও বিডিরেনের সমঝোতা স্মারক স্বাক্ষর

  • আপডেট: Monday, March 11, 2024 - 7:22 pm

স্টাফ রিপোর্টার: নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও বাংলাদেশ রিসার্চ অ্যান্ড এডুকেশন নেটওয়ার্কের (বিডিরেন) মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সোমবার দুপুরে রাজশাহী নগরীর চৌদ্দপাই-এ নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্যাম্পাসে এই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

এ সমঝোতা স্মারকের আলোকে বিডিরেন ইউনিভার্সিটি ম্যানেজমেন্ট সফ্টওয়ার ডেভেলপমেন্ট ও ইন্সট্রলমেন্ট-এর মাধ্যমে বিভিন্ন সেবা প্রদান করবে।

এ সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ইউনিভার্সিটির রেজিস্ট্রার রিয়াজ মোহাম্মদ এবং বিডিরেনের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির সিইও মোহাম্মদ তাওরিত।

এ সময় উপস্থিত ছিলেন নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা উপাচার্য এবং বর্তমানে উপদেষ্টা প্রফেসর ড. আবদুল খালেক, উপাচার্য প্রফেসর ড. বিধান চন্দ্র দাস, সিএসই বিভাগের প্রধান জ্যোর্তিময় ঘোষ, সহকারি অধ্যাপক ইফতেখার হোসাইন, আইটি কো-অর্ডিনেটর আবু মোহাম্মদ ইশতিয়াক আলী, বিডিরেনের প্রধান টেকনিক্যাল অফিসার ইখলাস উদ্দিন আহম্মেদ, অ্যাসিসটেন্ড ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট) ইমরানুর রহমান প্রমুখ।

সোনালী/জেআর