ঢাকা | এপ্রিল ২৭, ২০২৪ - ৮:০৭ অপরাহ্ন

নাবিল গ্রুপের ব্র্যান্ড ফুডেলা সয়াবিন তেলের মোড়ক উম্মোচন

  • আপডেট: Monday, March 4, 2024 - 9:19 pm

প্রেস বিজ্ঞপ্তি: গতকাল সোমবার রাজশাহী মহানগরের গ্র্যান্ড রিভারভিউ হোটেলের পদ্মা হলে নাবিল গ্রুপের ব্র্যান্ড ‘ফুডেলা সয়াবিন ওয়েল লঞ্চ সিরিমনি’ অনুষ্ঠিত হয়।

সেখানে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, নাবিল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান জাহান বক্স মন্ডল ও ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও কৃষিবিদ আমিনুল ইসলামের পক্ষে নাবিল ফিড মিল লিঃ এর চেয়ারম্যান ইসরাত জাহান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন নাবিল গ্রুপের পরিচালক মামুনুর রশিদ, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের পরিচালক মোহাম্মাদ সমশের আলী, ডিরেক্টর সাপ্লাই চেইন অপারেশন কাজী শিব্বির আহমেদ, ডিরেক্টর ইন্না এগ্রো লিঃ শাহীনুর রহমান, নাবিল নাবা ফুডস লিঃ এর জেনারেল ম্যানেজার জিল্লুর রহমান, জিএম- এফএমসিজি (বিক্রয়) আবিদ হোসেন খান, হেড অব নাবিল ফিড মিল লিঃ জাহিদুল ইসলাম, ব্র্যান্ড মার্কেটিং এবং বিজনেস ডেভেলপমেন্ট এর এজিএম সাব্বির আহমেদ, ব্র্যান্ড মার্কেটিং এবং বিজনেস ডেভেলপমেন্ট এর সিনিয়র ম্যানেজার এ কে এম শরিফ আল হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন জেলা থেকে আগত পরিবেশকগন।

প্রধান অতিথির বক্তব্যে খালেদ মাসুদ পাইলট বলেন নাবিল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ রাজশাহী তথা সমগ্র দেশের গর্ব, নিরবে বেড়ে ওঠে দেশের উত্তরাঞ্চলের জন্য আশীর্বাদ এ প্রতিষ্ঠানের পণ্য ফুডেলা সয়াবিন ওয়েলের জন্য সমৃদ্ধি কামনা করছি।

নাবিল ফিড মিল লিঃ এর চেয়ারম্যান ইসরাত জাহান বলেন সারা দেশ থেকে আগত পরিবেশকগণ নাবিল গ্রুপের প্রধান শক্তি, আপনাদের সহযোগিতায় আমরা আমাদের অন্যান্য পণ্যের মত দেশব্যাপী গুণগত মানসম্মত ফুডেলা সয়াবিন তেল দেশের প্রতিটি গৃহিণীর হাতে পৌঁছে দিতে পারব, ইনশা আল্লাহ।

সকলের বক্তব্য শেষে ফুডেলা সয়াবিন তেলের মোড়ক উম্মোচন ও কেক কাটার মাধ্যমে এর আনুষ্ঠানিক যাত্রার ঘোষণা করা হয় এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্তি হয়।