ঢাকা | এপ্রিল ২৪, ২০২৪ - ২:৩৩ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে একুশে পদকপ্রাপ্ত জিয়াউল হককে সংবর্ধনা

  • আপডেট: Monday, March 4, 2024 - 7:22 pm

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: ২০২৪ সালে সমাজ সেবায় একুশে পদক প্রাপ্ত দই বিক্রেতা জিয়াউল হককে সংবর্ধনা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার ব্যবসায়ী ও শিল্পপতিরা।

সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে জিয়াউল হকের হাতে ক্রেস্ট ও বইসহ বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন ব্যবসায়ীরা।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাই কমিশনার মনোজ কুমার, ঢাকাস্থ ভারতীয় স্টেট ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা শ্রী সুমন্ত ঘোষ, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি আব্দুল ওয়াহেদ, জেলা পরিষদের চেয়ারম্যান রহুল আমিনসহ চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের নেতৃবৃন্দ ও ব্যবসায়ীরা।

জিয়াউল হকের একুশে পদক প্রাপ্তিতে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতি আব্দুল ওয়াহেদ জানান, জিয়াউল হক একজন দই বিক্রেতা। একজন ক্ষুদ্র ব্যবসায়ী। প্রত্যন্ত এলাকার একজন ক্ষুদ্র ব্যবসায়ীর ২১ শে পদক প্রাপ্তিতে আমরা গর্বিত। এরকম একজন ক্ষুদ্র ব্যবসায়ীকে এবং তার কাজকে মূল্যায়ন করায় আমরা সরকারকে অভিনন্দন জানায়।

তিনি আরও বলেন, তার এই কাজ অনেকের কাছেই অনুপ্রেরণামূলক। আগামীতে তাকে অনুসরণ করে ব্যবসায়ীরাও সমাজ সেবায় এগিয়ে আসবে এই আহ্বান জানান তিনি।

অভিনন্দন ও শুভেচ্ছা জানান ভারতীয় হাই কমিশনার মনোজ কুমারও। তিনি বলেন, একজন ক্ষুদ্র ব্যবসায়ীর একুশে পদক প্রাপ্তিতে আমরাও গর্বিত। তিনি জিয়াউল হকের পাঠাগারের ভবন নির্মাণ ও লাইব্রেরিতে বই দেয়ার ঘোষণা দেন।

সোনালী/জেআর