ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ৫:১৫ পূর্বাহ্ন

সোনালী সংবাদের প্রতিনিধি সম্মেলন: পত্রিকার মান অক্ষুণ্ন রাখার প্রত্যয়

  • আপডেট: Thursday, February 29, 2024 - 7:00 pm

আড়ম্বরপূর্ণ আয়োজন 

স্টাফ রিপোর্টার: রাজশাহীর সর্বাধিক প্রচারিত দৈনিক সোনালী সংবাদের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত মহানগরীর একটি কনভেনশন হলে আড়ম্বরপূর্ণ আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে এই প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন থেকে পত্রিকার গ্রহণযোগ্যতা, বস্তুনিষ্ঠতা ও গুণগত মান অক্ষুন্ন রাখার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন সোনালী সংবাদের প্রতিবেদক, প্রতিনিধিসহ সর্বস্তরের কলাকুশলীরা।

প্রথমে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে প্রতিনিধি সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু করা হয়। পরে সোনালী সংবাদে কর্মরত সকল প্রয়াতদের স্মরণ করে তাদের জন্য দোয়া করে এক মিনিট নিরবতা পালন করা হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন দৈনিক সোনালী সংবাদের সম্পাদক ও রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত আলী। শুরুতে তিনি প্রতিনিধিদের উদ্দেশে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন।

সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক অ্যাড. মোমিনুল ইসলাম বাবু, মফস্বল সম্পাদক কাজী নাজমুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টার বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান, চিফ ফটো সাংবাদিক আব্দুল জাবিদ অপু, স্টাফ রিপোর্টার ও অনলাইন বিভাগের ইনচার্জ জগদীশ রবিদাস। প্রতিনিধি সম্মেলন পরিচালনা করেন পত্রিকার বিজ্ঞাপন ম্যানেজার রেজাউল করিম রেজা।

এর আগে দৈনিক সোনালী সংবাদের প্রতিনিধিরা বিভিন্ন বিষয়ের ওপর আলোকপাত করে নিজেদের বক্তব্য রাখেন। তাদের বক্তব্য গুরুত্ব সহকারে শুনে পত্রিকার সম্পাদক লিয়াকত আলী তাদের উদ্দেশে সমাপনী বক্তব্য দেন।

প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন, নওগাঁ ব্যুরো প্রধান ফরিদুল করিম ফরিদ, চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো প্রধান ডাবলু কুমার ঘোষ, চারঘাট প্রতিনিধি মোজাম্মেল হক, বদলগাছী প্রতিনিধি সানজাদ সাগর, মান্দা প্রতিনিধি নজরুল ইসলাম, বাগমারা প্রতিনিধি আবু বাক্কার সুজন, শিবগঞ্জ প্রতিনিধি কামাল হোসেন, তানোর প্রতিনিধি সাঈদ সাজু, মোহনপুর প্রতিনিধি এম এন মামুন, ধামইরহাট প্রতিনিধি এম এ মালেক, নাটোরের লালপুর প্রতিনিধি আলাউদ্দীন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, জয়পুরহাট প্রতিনিধি কবির হোসেন, পত্নীতলা প্রতিনিধি ফরহাদ হোসেন প্রমুখ।

এসময় বিভিন্ন জেলা ও উপজেলার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন পত্রিকার সিনিয়র নির্বাহী একরামুল হক মাসুদ, হিসাব কর্মকর্তা ইকবাল হোসেন, প্রধান সম্পাদনা সহকারী জহিরুল ইসলাম, সম্পাদনা সহকারী মিজানুর রহমান টুকু, সহকারী বিজ্ঞাপন ম্যানেজার আবু বকর খোকন, আবদুর রহমান, সার্কুলেশন ম্যানেজার হারুন-অর-রশিদ, কম্পিউটার বিভাগের মাহবুবুল আলম জুয়েল, ইসমাইল হোসেন রঞ্জন, এনায়েত কবির মিলন, মেশিন ইনচার্জ আবুল খায়ের মুন্সি, সহকারী মেশিনম্যান হাবিব, কাজল, সার্কুলেশন সহকারী জসিম উদ্দিন, শাহীনূর রহমান, পেস্টিং বিভাগের হারুন-অর-রশিদ, মাসুম আলী, রজব আলী, কর্মচারী হাসান প্রমুখ।

সোনালী/জেআর