ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ৮:৪০ অপরাহ্ন

বউ নিয়ে হানিমুনে জায়েদ খান!

  • আপডেট: Tuesday, February 27, 2024 - 5:22 pm

অনলাইন ডেস্ক: নতুন বউকে নিয়ে কোথায় হানিমুনে যাবেন? নতুন বউয়ের প্রথম পছন্দ কক্সবাজার। তাই বাধ্য হয়ে বউকে নিয়ে পছন্দের জায়গায় ছুটলেন জায়েদ খান! নতুন বউকে নিয়ে উঠলেন আর্ন্তজাতিক মানের একটি হোটেলে- এমনটা হয়েছে বিজ্ঞাপনচিত্রে।

নতুন এই বিজ্ঞাপনে জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা জলি। গেল ২২ ফেব্রুয়ারি কক্সবাজারের একটি হোটেলে এর দৃশ্য ধারণের কাজ শুরু হয়। টানা তিনদিন চলে এর শুটিং। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন অনন্য মামুন। এটি শিগগিরই প্রচার হবে।

এদিকে, সম্প্রতি মুক্তির অনুমতি পেয়েছে জায়েদ খান অভিনীত সিনেমা ‘সোনার চর’। জাহিদ হাসানের পরিচালনায় এতে তার সহশিল্পী হিসেবে আছেন মৌসুমী ও ওমর সানী।

এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, স্নিগ্ধা, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।

২০২১ সালের সেপ্টেম্বরে শুরু হয় ‘সোনার চর’র শুটিং। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ উপলক্ষে বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে এক অনুষ্ঠানের মাধ্যমে সিনেমাটির পোস্টার ও ট্রেলার প্রকাশ করা হবে।

সোনালী/জেআর