ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ৯:০৮ অপরাহ্ন

ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার সাধারণ সভা

  • আপডেট: Tuesday, February 27, 2024 - 8:49 pm

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জস্থ নিজস্ব কার্যালয়ে এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিগত দিনের কার্যক্রম সমুহ উপস্থাপন করেন। এরপর অর্থ সম্পাদক মিলন শেখ বিগত দিনের আয়-ব্যয় হিসাব উপস্থাপন করেন।

এ সময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার সহ-সভাপতি শহীদুল ইসলাম (দুখু), যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন খান, অর্থ-সম্পাদক মিলন শেখ, সাংগঠনিক সম্পাদক মোখলেসুর রহমান (মুকুল), প্রচার সম্পাদক আজম খান, নির্বাহী সদস্য আলী এহসান তুহিন ও রাশেদুর রহমান রাসেল।

আরো উপস্থিত ছিলেন আজীবন সদস্য মোঃ আব্দুল জাবীদ (অপু), সাধারণ সদস্য এ. এন. এম ফরিদ আক্তার (পরাগ), শরিফুল ইসলাম (তোতা), শামিউল ইসলাম (শামীম), কাবিল হোসেন, আবু নুর মোঃ মুক্তার হোসেন, মো. সোহাগ আলী, মোমিন ওয়াহিদ হিরো ।

এছাড়াও আগামীতে বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার নির্বাচনের তপশিল ঘোষনা এবং তারিখ নির্ধারণ, নির্বাচন কমিশন গঠন, চলমান কমিটির মেয়াদ বৃদ্ধি এবং সংগঠন পরিচালনা ও কার্যালয় উদ্বোধন নিয়েও আলোচনা হয়।

সেইসাথে সভায় উপস্থিত সবার সর্বসম্মতিক্রমে আগামি ২৭ এপ্রিল অত্র এসোসিয়েশনের নির্বাচনের দিন ধার্য্য করা ও এসোসিয়েশনের আজীবন সদস্য জাবিদ অপুকে প্রধান নির্বাচন কমিশনার করে প্রতিষ্ঠাতা সদস্য

জিয়া হাসান আজাদ (হিমেল) ও শামস্ উর রহমান রুমিকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। এছাড়াও আজম খানকে সচিবের দায়িত্ব প্রদান করা হয়। সেইসাথে প্রার্থীদের নির্বাচনী ফরম উত্তোলনের ফি নির্ধারণ করা হয়।

সোনালী/জেআর