ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ৪:৪৬ পূর্বাহ্ন

সহকর্মীর স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ, ৩ ট্রাক শ্রমিক গ্রেপ্তার

  • আপডেট: Thursday, February 22, 2024 - 10:00 pm

অনলাইন ডেস্ক: সিলেটে এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন ট্রাক শ্রমিককে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে বুধবার রাতে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) বিমানবন্দর থানা, কোম্পানীগঞ্জ ও সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানা পুলিশের যৌথ প্রচেষ্টায় গ্রেপ্তার করা হয় অভিযুক্তদের। এ তথ্য জানান কোম্পানীগঞ্জের ওসি গোলাম দস্তগীর আহমদ।

গ্রেপ্তার শ্রমিকরা হলো কোম্পানীগঞ্জের শিলাকুড়ি গ্রামের নুর উদ্দিনের ছেলে ট্রাকচালক রুবেল মিয়া, ছাতকের নোয়ারাই এলাকার ট্রাকচালক শাহিন আহমদ ও একই উপজেলার রতনপুর গ্রামের আনর আলীর ছেলে হেলপার মুহিবুর রহমান।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ভুক্তভোগী নারীর বাড়ি সুনামগঞ্জে। তিনি ট্রাকচালক স্বামীর সঙ্গে সিলেট নগরীর মাছিমপুর এলাকায় থাকেন। ট্রাকচালক রুবেল তাঁর স্বামীর পূর্বপরিচিত। সেই সুবাদে রুবেল মাঝেমধ্যেই ওই গৃহবধূর বাড়িতে আসত। ১৭ ফেব্রুয়ারি ওই নারীর স্বামী বাড়িতে না থাকায় বেড়াতে আসে রুবেল।

এ সময় জোর করে গৃহবধূকে তুলে নিয়ে যায় কোম্পানীগঞ্জের তেলিখাল কাটাখাল এলাকায়। সেখানে একটি নির্জন বনে আটকে রেখে তিনজন মিলে ধর্ষণ করে। অভিযুক্তরা চলে গেলে কোম্পানীগঞ্জ থানায় গিয়ে তিনজনের নামে মামলা করেন ভুক্তভোগী।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার নারী মামলা করার পর আসামিদের সন্ধান করতে থাকে পুলিশ। এক পর্যায়ে তাদের অবস্থান নিশ্চিত হলে বুধবার রাতে প্রথমে রুবেলকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অপর দুই আসামিকে ধরা হয়।

সোনালী/জেআর