ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ৮:৪৬ অপরাহ্ন

দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় একসঙ্গে লড়বে ১৪ দল: ডাবলু সরকার

  • আপডেট: Thursday, February 22, 2024 - 1:00 am

স্টাফ রিপোর্টার: ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে লক্ষ্য, তা বাস্তবায়নের পথে কোন বাধা আসলে আ’লীগসহ ১৪ দলীয় জোট রাজপথে একসাথে লড়াই করবে বলে মন্তব্য করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে মহানগরীর ভূবন মোহন পার্কের শহিদ মিনারে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানানোর পর দেয়া বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এসময় মহানগর আওয়ামী লীগ, মহানগর ওয়ার্কার্স পার্টি, সাম্যবাদী দলসহ রাজশাহী ১৪ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে ডাবলু সরকার বলেন, “একাত্তরের স্বাধীনতাবিরোধী শক্তি যেন আর কখনোই বাংলাদেশের রাজনীতিতে পদার্পণ করতে না পারে; তার জন্য আমাদের শপথ নিতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে টানা চতুর্থবারের মতো আমরা সরকার গঠন করেছি। এই সরকারের রূপরেখা বাস্তবায়নের পথে যে বাধা আসবে; তা রুখে দেয়ার জন্য আমরা রাজপথে লড়াই করবো।”

ডাবলু বলেন, “রাজশাহীতে আমরা ১৪ দল একসঙ্গে আছি, একসঙ্গে থাকবো, একসঙ্গে লড়বো। ১৪ দল, আওয়ামী লীগসহ আমরা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি রাজপথে থেকেই জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্য বাস্তবায়নে কাজ করবো। ভাষা শহিদদের মতো যদি আমাদেরও বুকের তাজা রক্ত ঢেলে দিতে হয়- দেবো, তবুও বাংলাদেশের স্বাধীনতা ও গণতন্ত্র নিয়ে আর কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।”

সোনালী/জগদীশ রবিদাস