ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৮:০৬ পূর্বাহ্ন

রাজশাহী শহরে তিন নারী ছিনতাইকারী গ্রেফতার

  • আপডেট: Tuesday, February 20, 2024 - 9:15 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর বায়া ভোলাবাড়ী এলাকা থেকে ছিনতাইয়ের অভিযোগে ৩ নারীকে স্থানীয়দের সহায়তায় গ্রেফতার করা হয়েছে। এয়ারপোর্ট থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় আসামিদের কাছ থেকে ছিনতাই হওয়া একটি স্বর্ণের চেইন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মোসা: রোহেলা বেগম (২৫), মোসা: নিপা আক্তার (২২) ও শিশু মোসা: সুমনা আক্তার (১৬)। রোহেলা বেগম ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধর মন্ডল গ্রামের মো: নূর ইসলামের মেয়ে, নিপা আক্তার একই এলাকার মানিক মিয়ার মেয়ে ও সুমনা আক্তার মো: আব্দুল কাদেরের মেয়ে।

জানা যায়, মোসা: হুনুফা আলম কুমিল্লা জেলার মুরাদনগর থানার ইমামদীর কান্দির গ্রামের মো: বদিউল আলমের স্ত্রী । তিনি রাজশাহী মহাগরীর এয়ারপোর্ট থানার সড়ক ও জনপদ বিভাগের কোয়ার্টারে বসবাস করেন। হুনুফা আলম গত সোমবার দুপুর ১২ টায় বায়া বাজার থেকে বায়া বাজার উচ্চ বিদ্যালয় মোড় যাওয়ার জন্য একটি ভ্যানে উঠেন।

এসময় একই ভ্যানে আরও ৫ জন মহিলা উঠে। ভ্যানটি এয়ারপোর্ট থানার ভোলাবাড়ী তানোর রোডে পৌঁছালে ভ্যানে থাকা মহিলারা চাপাচাপি শুরু করে এবং হুনুফা আলমকে ভয়ভীতি দেখাতে থাকে। এক পর্যায়ে আসামি রোহেলা হুনুফা আলমের গলায় থাকা স্বর্ণের চেইন জোর করে ছিনিয়ে নেয়।

এসময় হুনুফা আলম চোর চোর বলে চিৎকার করলে পাশেই অবস্থান করা এয়ারপোর্ট থানার এসআই মো: মমিদুল ইসলাম ও তার টিম স্থানীয়দের সহযোগিতায় আসামি মোসা: রোহেলা বেগম, মোসা: নিপা আক্তার ও শিশু মোসা: সুমনা আক্তারকে গ্রেফতার করে। এসময় ঘটনাস্থল থেকে ২ জন কৌশলে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ছিনতাই হওয়া ৮ আনা ওজনের একটি স্বর্ণের চেইন উদ্ধার হয়। গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সোনালী/জেআর