ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ৮:০০ অপরাহ্ন

ব্যাডমিন্টন খেলায় মাতলেন পুলিশ সদস্য ও কর্মকর্তারা

  • আপডেট: Tuesday, February 20, 2024 - 10:09 pm

স্পোর্টস ডেস্ক: দিনের বেশিরভাগ সময়ই তাদের কাটে আইনশৃঙ্খলা রক্ষায়। কাজের চাপে অবসরের ফুরসতও যেন মেলে না অনেকের। সেই ব্যস্ততাকে খানিক ছাপিয়ে পুলিশ সদস্যরা মাতলেন ব্যাডমিন্টন খেলায়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স ব্যাডমিন্টন গ্রাউন্ডে কমিশনার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স ব্যাডমিন্টন গ্রাউন্ডে আরএমপির উদ্যোগে কমিশনার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ এর চুড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় সিনিয়র গ্রুপে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম ও বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জী জুটি ২-১ সেটে উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) নূর আলম সিদ্দিকী ও পুলিশ পরিদর্শক আশিক ইকবাল জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

এর আগে এসআই নাদিম উদ্দীন ও কনস্টেবল আবু রায়হান জুটি ২-১ সেটে এসআই অমর কুমার সরদার ও কনস্টেবল সাব্বির হোসেন জুটিকে পরাজিত করে জুনিয়র গ্রুপে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলা শেষে প্রধান অতিথি টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

চ্যাম্পিয়ন, রানার্সআপ ও খেলায় অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার দেহ ও মন সুস্থ্য রাখার জন্য নিয়মিত খেলাধুলা ও শরীর চর্চা করার কথা বলেন।

অনুষ্ঠানে আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি থেকে কমিশনার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ প্রতিযোগিতা শুরু হয়।

সোনালী/জগদীশ রবিদাস