ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৪:৩১ পূর্বাহ্ন

ওয়ার্কার্স পার্টির নেতা রহিম আর নেই, বাদশার শোক

  • আপডেট: Sunday, February 18, 2024 - 8:00 pm

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পবা উপজেলার হুজরিপাড়া ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম চান্দু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……রাজিউন)।

রোববার সকাল সাড়ে ৯টায় নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। আজ বাদ আসর জানাজার নামাজ শেষে কর্ণহার কবরস্থানে তার দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সাবেক সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। রোববার সকালে এক শোক বার্তায় তিনি ওয়ার্কার্স পার্টির নেতা আব্দুর রহিমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

অপরদিকে পৃথক শোক বার্তায় জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, পবা পশ্চিমের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম মিঠু, কৃষক সমিতির পবার সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক হজরত আলীও আব্দুর রহিমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তারাও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

সোনালী/জেআর